দশমিনায় তিন কিশোরকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

২০৫

মো: মেহেদী হাসান আশিক: ডেস্ক রিপোর্টার:

দশমিনায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগে তিন কিশোরকে আটক করেছে দশমিনা থানা পুলিশ।

এ ঘটনায় স্কুল শিক্ষার্থীর বাবা তিন কিশোরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা করার অভিযোগ এনে দশমিনা থানায় একটি মামলা করেন। দায়ের কৃত মামলায় গতকাল শনিবার ২৪ জুলাই আটককৃত তিন কিশোরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আটককৃত তিন কিশোর হলো পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার ৬ নং বাঁশবাড়িয়া ইউনিয়নের মধ্যে গছানী গ্রামের বাবুল হাওলাদারের ছেলে মো. সোহাগ হোসেন (১৬), গণি হাওলাদারের ছেলে হানিফ হাওলাদার (২০), মো. আলমগীর হাওলাদারের ছেলে জাহিদুল (১৬)।

স্থানীয় সূত্রে জানা যায়,সোহাগ,হানিফ,জাহিদুল ও মো. নুর হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৭) অনেক দিন পর্যন্ত ওই একই এলাকার বাসিন্দা এক স্কুল ছাত্রীকে (১৫) উত্ত্যক্ত করেন,স্কুল ছাত্রীর বাবা কিশোরদের কর্মকান্ডে বাধ্য হয়ে আইনের সহযোগিতা নিয়েছেন।

কিন্তু মেয়ের বাবার অভিযোগ গত শুক্রবার ২৩ জুলাই রাতে স্কুল ছাত্রীর বাবা বাড়িতে ছিলেন না তখন সোহাগ ও তার সাথে কয়েকজন মিলে ঐ স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালালে স্কুল ছাত্রী চিৎকার করে ফলে আশে পাশের মানুষজন চলে আশায় সোহাগ সহ তার দলের সবাই সেখান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা একটি মামলা দায়ের করলে সোহাগ,হানিফ ও জাহিদুল কে পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠান।

এ বিষয়ে দশমিনা থানার ওসি মো. জসীম জানান, কিশোর ৩ জন আটক করা হয়েছে। বাকি অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.