দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে এক বাংলাদেশী নিহত ।

৩২

 

সাইফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি ।দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মো.সিরাজ বেপারী (৪৫) নামে এক বাংলাদেশী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে দক্ষিণ আফ্রিকার ফালবাং আলমাসদিরিবসি নাম এলাকায়। নিহত ব্যক্তি মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম কমলাপুর গ্রামের ছাদের বেপারীর ছেলে। এদিকে নিহতের খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আফ্রিকায় অবস্থারত বোরহান মাতুব্বর নামে এক বাংলাদেশী। তিনি জানান, স্থানীয়দের কাছ থেকে জেনেছি দক্ষিণ আফ্রিকান সন্ত্রাসীরা সিরাজ বেপারী কাছে চাঁদা দাবী করেন। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানান। সাথে সাথেই গুলি করে হত্যা করা হয় সিরাজকে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দক্ষিণ আফ্রিকার ফালবাং আলমাসদিরিবসি নামক স্থানে এক চিকিৎসকের কাছে যান সিরাজ বেপারী। ডাক্তার দেখানোর পরে নিজ বাসায় ফেরার পথে দক্ষিণ আফ্রিকান সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবী করেন। চাঁদা দিতে অস্বীকার করলে ওই সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে চারটি গুলি করে। এতে ঘটনাস্থলেই মারা যায় সিরাজ বেপারী। পরে বোরহান মাতুব্বর নামে এক বাংলাদেশী গিয়ে তার লাশ উদ্ধার করে। বর্তমানে তার মরদেহ দক্ষিণ আফ্রিকার পূর্ব তলাংগা নামক হাসপাতালের হিমাগাড়ে রাখা আছে।

এব্যাপারে ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ জানান, নিহতের মরদেহ দেশে আনতে যদি কোন ধরনের সহযোগীতা দরকার হয় তাহলে সব ধরনের সহযোগীতা প্রশাসনের পক্ষ থেকে করা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.