থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষর।

১২

শ‌হিদুল ইসলাম :ধনবাড়ী প্রতি‌নি‌ধি। টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বিপিএম, পুলিশ সুপার, টাঙ্গাইল, (এ্যাডিশনাল ডিআইডি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং জনাব মোঃ হাবিবুর রহমান, অফিসার ইনচার্জ, ধনবাড়ী থানা, টাঙ্গাইল এর মধ্যে ২০২৪-২০২৫ অর্থ বছরের কর্মসম্পাদন চুক্তি (APA) গতকাল বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়।

এরই ধারাবাহিকত টাঙ্গাইল জেলার ১৩ থানার অফিসার ইনচার্জগণের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২৪-২০২৫ স্বাক্ষর করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার পুলিশ সুপার টাঙ্গাইল।

গত ৯ জুন রবিবার সকালে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ চুক্তি সাক্ষর সম্পন্ন করা হয়।

টাঙ্গাইল জেলা পুলিশ এর আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার ১৩ থানার অফিসার ইনচার্জগণের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) ২০২৪-২০২৫ স্বাক্ষর করেন সরকার মোহাম্মদ কায়সার বিপিএম, পুলিশ সুপার টাঙ্গাইল, (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)।

সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে।

সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এর মাধ্যমে রূপকল্প-২০৪১ এর যথাযথ বাস্তবায়নের লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) ২০২৪-২০২৫ স্বাক্ষরিত হয়।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল ইত্যাদি আধুনিক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম অনুষঙ্গ এবং এপিএ লক্ষ্যমাত্রা অর্জনে পেশাদারিত্বের সাথে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য সকল পুলিশ অফিসারদের প্রতি তিনি আহ্বান জানান।

এ সময় টাঙ্গাইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগন (ওসি) উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.