তারাকান্দি যমুনা সার কারখানায় কর্তব্যরত কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

২৪

ইয়াছিন আলী,উপজেলা প্রতিনিধি ,সরিষাবাড়ী, জামালপুরঃ
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি উপশহরে অবস্থিত দেশের সর্ববৃহৎ ও দক্ষিণ এশিয়ার দ্বিতীয় সর্ববৃহৎ যমুনা সার কারখানা (জিএফসিএল) অভ্যন্তরে এক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মৃত্যুবরণকারী কর্মকর্তার নাম শহিদুল ইসলাম (৫৪) কারখানার উপপ্রধান রসায়ন কর্মকর্তা।

শনিবার (২ জানুয়ারি) দিবাগত গভীর রাতে কারখানায় কর্মরত অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি হৃদপিন্ডের ক্রিয়া বন্ধ হয়ে মারা গিয়েছে বলে কর্তৃপক্ষ বলছে।

কারখানা কর্তৃপক্ষও পুলিশ সূত্র জানায় , ময়মনসিংহের নান্দাইল উপজেলার খামারগাঁও গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম যমুনা সার কারখানায় প্রতিষ্ঠার সূচনালগ্নেই নিয়োগপ্রাপ্ত হন। সর্বশেষ তিনি কারিগরি বিভাগের উপপ্রধান রসায়নবিদ হিসেবে কর্মরত ছিলেন। শনিবার রাত ১১টায় কারখানায় ঢুকে তিনি নিজ দপ্তরে কাজ শুরু করেন। রবিবার ভোরে তার পরবর্তী সহকর্মীরা তাকে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে সকালে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মুহাম্মদ তরিকুল ইসলাম বলেন, সকাল ৮:৩০ টার দিকে কারখানার অভ্যন্তরে একজন কর্মকর্তার মৃত্যু সংবাদ দেয় কর্তৃপক্ষ। পরে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। এদিকে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশের সুরতহাল করে দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.