তারাকান্দায় কিশোরের লাশ উদ্ধার

১০

এম,এ,এস হুমায়ুন কবির,তারাকান্দা প্রতিনিধি : ময়মনসিংহে তারাকান্দায় খাদে মিলল অটোভ‍্যান চালকের লাশ। সড়কের পাশের খাদ থেকে অটোভ্যান চালক এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে তারাকান্দার কাকনী এলাকায় ময়মনসিংহ শেরপুর সড়কের পাশের কাকনী বিলের খাদ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ওই কিশোর অটোভ্যান চালকের নাম সিয়াম মিয়া (১২) সে ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের মকবুল হোসেনের ছেলে এবং স্থানীয় ইসবপুর মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণির ছাত্র।
স্থানীয়দের ধারণা, সিয়ামের কাছ থেকে অটোভ্যানটি ছিনিয়ে নিতে তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ খাদে ফেলে যাওয়া হয়ে থাকতে পাড়ে।

পুলিশ জানায়, সড়কের পাশে কাকনি বিলের খাদে এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে লাশের পরিচয় শনাক্ত করে পরিবারের লোকজন।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বের হয় সিয়াম। আর বাড়িতে না ফেরায় রাতে এলাকায় মাইকিং করা হয়। কিন্তু কোথায় পাওয়া যাচ্ছিল না তাকে। পরে শনিবার সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশটি শনাক্ত করেন।

তারাকান্দা থানার ওসি মো. আবুল খায়ের জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অটোভ্যানটি ছিনিয়ে নিতে ওই কিশোরকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে যাওয়া হয়ে থাকতে পারে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এই ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.