তারাকান্দার ঢাকুয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারনা

৪৯

এম,এ,এস হুমায়ুন কবির,তারাকান্দাঃ ময়মনসিংহের তারাকান্দার ৬নং ঢাকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আবু হুরায়রা তালুকদার আজ শক্রবার হাজার হাজার জনগণকে সাথে নিয়ে প্রচারনা চালিয়েছে কয়েকটি গ্রামে। প্রচারনার কালে তিনি ভোটারদের সাথে কুশল বিনিময়, মাস্ক বিতরণ ও দোয়া প্রার্থনা করেন। তরুণ পার্থী হিসেবে ইউনিয়ন জুরে রয়েছেন আলোচনায়।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রসঙ্গে আবু হুরায়রা তালুকদার বলেন, ব্যাক্তি জীবনে আমি একজন ব্যবসায়ী। আমি চাই ঢাকুয়া ইউনিয়নকে একটি আধুনিক, সমৃদ্ধ, সন্ত্রাস, মাদক ও দুর্ণীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমি ঢাকুয়া বাসীর জন্য কাজ করে যাচ্ছি। ঢাকুয়া বাসীর সুখে দুঃখে নিজেকে সম্পৃক্ত করেছি। এলাকাবাসী জানে আমি সৎ,যোগ্য, নির্ভীক ও মেহনতি মানুষের বন্ধু হিসেবে তাদের পাশে থাকি। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেকে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে ঘোষনা করে ঢাকুয়া ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সর্বাত্বক সহযোগীতা কামনা করছি।

জনপ্রতিনিধি হয়ে সারা জীবন ইউনিয়ন বাসীর সেবা করতে চাই। এলাকা বাসী জানান,ঢাকুয়া ইউনিয়নের উদীয়মান নেতা আবু হুরায়রা তালুকদার মসজিদ,মাদরাসা,গোরস্তানের ব্যাপক উন্নয়ন করেছেন এবং ইউনিয়নের অসহায়,গরিব অসুস্থ রোগিদের সাধ্য মত সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তাই আমরা এক জোট হয়েছি হুরাইরা তালুকদারকে বিপুল ভোটে নির্বাচিত করব।

ইউপি নির্বাচনের এখনো তফসিল ঘোসনা হয়নি। এ বছরে মার্চ এপ্রিলে নির্বাচন হওয়ার সম্ববনা রয়েছে। তারি ধারাবাহিকতায় প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.