ঢাকা টু জামালপুরগামী ট্রেনের ছাদে দুর্ধর্ষ ডাকাতি, নিহত ২

১,১৯৬

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুরঃ

গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে ঢাকা টু জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত ২ এবং আহত ১।

জামালপুর রেলওয়ে থানার এসআই মো. মিলন মিয়া জানান, ডাকাতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হয়। পরে তাদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে জিআরপি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানাজায় নিহত ১ জনের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালি বাজার এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে নাহিদ হোসেন (৪০)। অপর ১ জনের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। আহত ব্যক্তি হলেন-ইসলামপুর উপজেলার মাঝপাড়া গ্রামের হীরু মিয়ার ছেলে রুবেল।

জামালপুর রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত রাতে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও এলাকায় পৌঁছালে ট্রেনের ছাদে ১ টি ডাকাত দলের কবলে পড়েন কয়েকজন যাত্রী। এসময় ডাকাত দলের সঙ্গে যাত্রীদের ধস্তাধস্তি শুরু হয় ট্রেনের ছাদেই। এক পর্যায়ে ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে ৩ জন আহত হয়। এদিকে এই হামলার সময় ব্রিজের ধাক্কায় ট্রেন থেকে নিচে পড়ে যান দুই যাত্রী। এই ঘটনায় ট্রেনের যাত্রীগণ ও এলাকাবাসী আতংকিত অবস্থায় রয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.