ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অজ্ঞাত ব্যক্তি

সিহাব হাচান শাসন ডোমার নীলফামারী প্রতিনিধীঃ

নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন অজ্ঞাত এক ব্যক্তি। যার স্বজনদের খোঁজ এখনো পাওয়া সম্ভব হয়নি। ট্রেনে মলম পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৩ই অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার চিলাহাটি রেলওয়ে স্টেশন থেকে আরএনবি সদস্যরা অজ্ঞাত পরিচয়ের লোকটিকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। চিকিৎসাধীন লোকটির বয়স আনুমানিক ৫০ বছর। তার মোবাইল ফোন কিংবা কাগজপত্র সঙ্গে না থাকায় কোনো পরিচয় বা যোগাযোগের ঠিকানা পাওয়া যায়নি এখনো।

চিলাহাটি রেলওয়ে স্টেশন মাস্টার মো. রুহুল আমিন জানান, আজ সকাল ৮টায় খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনে আনুমানিক ৫০ বছর বয়সী এক যাত্রীকে অচেতন অবস্থায় ট্রেনের গার্ড ও পুলিশ চিলাহাটি স্টেশনে নিয়ে আসে। দ্রুত সময়ের মধ্যে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) এর সদস্যদের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়ে দেই। ধারনা করা হচ্ছে অজ্ঞান পার্টির লোকেরা তাকে অচেতন করে সবকিছু নিয়ে পালিয়ে গেছে। তার সাথে কোন কাগজপত্র কিংবা মোবাইল ফোন না থাকায় তার পরিচয় পাওয়া যায়নি।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন কুমার রায় বলেন, সকাল ১০টার দিকে কিছু লোক একজন অজ্ঞাত পরিচয়ের রোগীকে হাসপাতালে ভর্তি করায়। তিনি বর্তমানে পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার বর্তমান অবস্থায় স্বজনদের প্রয়োজন ছিল। সবার সহায়তার মাধ্যমে তার স্বজনদের খুঁজে পাওয়া গেলে উপকৃত হতেন তিনি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.