ডোমারে অক্সিজেনের অভাব দূর করতে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

১৩৩

সিহাব হাচান শাসন,
ডোমার উপজেলা প্রতিনিধি :

কোভিট ১৯ করোনা মহামারীর অবস্থা দিন দিন অবনতির দিকে এগিয়ে যাচ্ছে নীলফামারীর ডোমার উপজেলায় অক্সিজেনের অভাব দূর করতে অক্সিজেন ব্যাংক গঠনের উদ্যোগ নিয়েছে ডোমারের এক ঝাক তরুণ সমাজ ও সচেতন মহল। সমাজের কিছু বিত্তবান ও শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহায়তায় ৫টি অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে যাত্রা শুরু করেছে ডোমার অক্সিজেন ব্যাংক।

ডোমার অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক ও ডিবিসি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান নিশাত ইসলামের সঞ্চালনায় মঙ্গলবার (২০ জুলাই) বিকাল ৫টায় শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন- ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। এসময় বক্তব্য প্রদান করেন- উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী, ডোমার অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক মোঃ সোহেল ইসলাম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডোমার মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহিউদ্দিন আহমেদ।

অরাজনৈতিক, সেবামূলক ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান হিসেবে ডোমার অক্সিজেন ব্যাংক বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে শ্বাসকষ্ট ও জরুরী রোগীদের চিকিৎসার অক্সিজেন সরবরাহে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন উপস্থিত বক্তারা। এছাড়া ডোমারে অক্সিজেন ব্যাংক গঠনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন উপস্থিত সকলেই।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.