ডিবিওয়াইএস’র কার্যনিবাহী কমিটি সভাপতি সাব্বির, সম্পাদক ইরা

১০৯

শাহিনুর ইসলাম
রাজশাহী।

শিক্ষামূলক, স্বেচ্ছাসেবী, সমাজ উন্নয়নমূলক যুব সংগঠন ‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ সোসাইটি’ (ডিবিওয়াইএস) এর ২০২১ কার্যনিবাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ সাব্বির আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে জান্নাতুল নেসা ইরা মনোনীত হয়েছেন।

সোমবার (১৯ জুলাই) অত্র সংগঠনটির প্রতিষ্ঠাতা ও (বিদায়ী) সভাপতি মোঃ শাহিনুর ইসলাম ও সাধারণ সম্পাদক সামিরা ইয়াসমিন এর যৌথ স্বাক্ষরিত অনুমোদনে ২৫ সদস্য বিশিষ্ট নতুন ওই কমিটির ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সামিরা ইয়াসমিন, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম ও সঞ্জিত কুমার (সবুজ), সাংগঠনিক সম্পাদক শুভ চন্দ্র, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক দিনা লায়লা, দপ্তর সম্পাদক মোঃ সোলাইমান, অর্থ সম্পাদক এস এম তাওফীক আনাম, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক আবু কাহার জুনায়েদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আতিক হাসান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক উমিলা ইয়াসমিন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক রত্না বতী, স্বাস্থ্য বিষয়ক মোঃ সুজন, এীয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, তাণ ও দূযোগ বিষয়ক সম্পাদক তাহেরা সুলতানা, নির্বাহী সদস্য শারমিন সুলতানা, মোঃ সজীব হোসেন, সামিয়া আক্তার শোভা, শিবলী সাদিক, ফয়সাল আহমেদ (বাপ্পী)।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান উপদেষ্টা রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এছাড়াও সংগঠনের অন্য তিন উপদেষ্টা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষক প্রফেসর শাহ আজম শান্তনু, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক দেবেন্দ্রনাথ রায় এবং বাংলাদেশ সিটিজেন জার্নালিস্ট ফোরাম (বিসিজেএফ) এর সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক ও যুব সংগঠন, রাজনৈতিক সংগঠন সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

উল্লেখ্য, ‘Explore Yourself The World Will Explore You’ স্লোগানে যুবা সংগঠনটি মূলত বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সমন্বয়ে ২০১৯ সালের ০৬ মার্চ যাত্রা শুরু করে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.