ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গোরস্থানে ঘর বেঁধে আছে ৭৫ বছরের অসহায় বৃদ্ধা

৩১৫

মোঃ আব্দুল ওহাব বালিয়াডাঙ্গী, ঠাকুুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের জাবরহাট সরকার পাড়া গ্রামের মৃত মোঃ আজাহার আলীর স্ত্রী মোছাঃ সাহিনুর বেগম(৭৫) এক গোরস্থানে ভাঙ্গা ঘরে খুব অসহায় ভাবে জীবন যাপন করছে, মৃত মোঃ আজাহার আলী ও মোছাঃ সাহিনুর বেগমের ৪ ছেলে,মেয়ে সন্তান থাকার পরও ছেলে সন্তান গুলো খবর নিচ্ছে না অসহায় বৃদ্ধার, এলাকাবাসীর সহযোগীতায় একা জীবন যাপন করেছে তিনি।

মোছাঃ সাহিনুর বেগমের স্বামী মোঃ আজাহার আলী গত ১৮ বছর আগে মারা যান।

মোছাঃ সাহিনুর বেগমের স্বামী মারা যাবার পর এই বেলা খাই ওই বেলা না খেয়ে বেঁচে আছে এই ৭৫ বছরের বৃদ্ধা ১৮ বছর ধরে এই ভাবে চলছে তিনি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়ঃ এই সাহিনুর বেগম গোরস্থানে ভাঙ্গা অন্ধকার ঘরে একা একা অসুস্থ শরীর নিয়ে বসবাস করে আসছেন।

সাহিনুর বেগমের সাথে কথা বলে জানা যায়ঃ তিনি সরকারি সাহায্য সহযোগীতা পাননি,, বর্তমানে তিনি কোনো ভাতা পান না,,উনার একটা থাকার ঘর নাই,, উনি গোরস্থানে ঘর বাধে আছেন,,, উনার একটা পানি খাওয়ার টিউবওয়েল নাই,, একটা বাতরুম নাই।

মোছাঃ সাহিনুর বেগম কান্নার সাথে জানানঃ আমার স্বামী যখন বেঁচে ছিলো তখন কষ্টের মাঝেও আমরা খুব সুখে সংসার করেছি, আমার স্বামী মারা যাবার ১৮ বছর হয়ে যাচ্ছে,,

এলাকাবাসীর সহযোগীতায় খাই না খাই বেঁচে আছি। ছেলে গুলো খবর নেই না, আমি কেমন আছি,,,আগে মাঝে মাঝে আসতেও এখন আর আমার কাছে আসে না।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.