ঠাকুরগাঁওয়ে এক অটো চালকের গলা কাটা লাশ উদ্ধার

৩৬

 

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার সীমান্তবর্তী ঘুরনগাছ চার পুকুরীর পশ্চিমে রাস্তার পাশে ধান ক্ষেত থেকে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে স্থানীয়রা যুবকের গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয় থানায় খবর দিলে পার্শ্ববর্তী আটোয়ারী থানা এবং রুহিয়া থানার পুলিশ ঘটনা স্থল গিয়ে লাশ উদ্ধার করেন।
খবর পেয়ে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোছা: লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, রুহিয়া থানার ওসি মো: সোহেল রানা, আটোয়ারী থানার ওসি মো: মুসা মিয়া, সিআইডির ক্রাইমস সদস্যগণ ঘটনা স্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত করেন।

নিহত রিফাত হোসেন (২২) ঠাকুরগাঁও পৌর শহর সেনুয়া বাজার এলাকার নুরে আলমের ছেলে বলে জানা যায়। সামাজিক যোগাযোগের মাধ্যমে নিহত রিফাত হোসেনের খবর জানতে পেরে তার স্ত্রী সহ স্বজনরা ঘটনা স্থলে এসে নিহতের পরিচয় শনাক্ত করেন। রিফাত হোসেনের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল (১৬ অক্টোবর) সকালে অটো রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় এবং সর্বশেষ গতকাল সন্ধ্যা ৭ টার সময় স্ত্রী আশা বেগমের সাথে মুঠোফোনে যোগাযোগ হয়।
খবর পেয়ে সকাল ৮ টার সময় ঘটনা স্থলে এসে নিহত রিফাত হোসেনের লাশ উদ্ধার করে রুহিয়া এবং আটোয়ারী থানা পুলিশ। যেহেতু নিহত যুবক রিফাত হোসেন একজন অটো রিকশা চালক, শুধু তার মরদেহটি উদ্ধার করেছে তার সাথে অটোরিকশা ছিল বলে ধারণা করা হচ্ছে।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত যুবকের গলা কাটা লাশ এর খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশের টীম এবং সিআইডি ক্রাইমস সদস্য গিয়েছেন, প্রাথমিক তদন্ত প্রক্তিয়াধীন রয়েছে। আশা করি শিগগিরই তদন্ত সাপেক্ষে আমরা নিহতের বিষয় কারণ অনুসন্ধান করতে পারব।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.