ট্রাফিক পুলিশদের সড়কে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে- বিএমপি কমিশনার।

৩১

সাইফুল ইসলাম ইমরান,বরিশাল সদরঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার (বিএমপি) মো. শাহাবুদ্দিন খান- বিপিএম (বার) বলেছেন, ‘বাংলাদেশ পুলিশের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হচ্ছে ট্রাফিক বিভাগ। সমালোচনার ঊর্ধ্বে থেকে নগরীর সড়ক পথে শৃঙ্খলা বিরাজ করতে আরও নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।

রবিবার নগরীর শীতলাখোলা সড়কে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ কার্যালয় এবং তাদের কার্যক্রম পরিদর্শনে গিয়ে বিএমপি কমিশনার এসব কথা বলেছেন। এর আগে তিনি ট্রাফিক বিভাগের কার্যক্রম পরিদর্শনে গেলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার- পিপিএম। পাশাপাশি ট্রাফিক বিভাগের সদস্যরা বিএমপি কমিশনারকে সম্মান প্রদর্শন করেন।

এসময় বিএমপি কমিশনার ট্রাফিক সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘সরকার পুলিশের আধুনিকায়ন তথা কল্যাণে সুযোগ সুবিধাসহ সদিচ্ছার ব্যাপক বহিঃপ্রকাশ করেছেন। এতকিছুর পরও রাষ্ট্রের একজন যোগ্য কর্মচারী কখনোই নিয়ম, নৈতিকতা, লজ্জা, পুলিশের ভাবমূর্তি বিসর্জন দিতে পারে না।

তিনি আরও বলেন,‘কারো অগ্রহণযোগ্য অপেশাদারিত্বের বিনিময়ে ঐতিহ্যবাহী পুলিশ বাহিনী নিয়ে কেউ নেতিবাচক ট্রল করবে, তা কখনোই মেনে নেয়া হবে না। নিজ অবস্থান থেকে নিজের মন বিবেক আত্মমর্যাদার কাছে পরিচ্ছন্ন থেকে স্বচ্ছতার ভিত্তিতে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন,বিএমপি কমিশনারের স্টাফ অফিসার ও সহকারী পুলিশ কমিশনার প্রকৌশলী শাহেদ চৌধুরীসহ ট্রাফিক বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.