টিম ওয়ার্কের যথাযথ সাফল্যে জয় পেলো বেক্সিমকো ঢাকা

ফাহিম আল মামুন,খেলাঃ বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০ এ আজ সকাল ১১ ঘটিকার খেলায় মাঠে নেমেছিলো বেক্সিমকো ঢাকা এবং জেমকন খুলনা। শুরুতেই টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নেয় জেমকন খুলনা৷ অধিনায়ক মুশফিকুর রহিম এর নেতৃত্বে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৭ টি উইকেট হারিয়ে ১৭৯ রান করে বেক্সিমকো ঢাকা।

সম্মিলিত রানে দুই ওপেনার সহ আল আমিন এবং আকবররা দলের জন্য বড় সংগ্রহে ভাগ বসান। ৩৮ বলে সর্বোচ্চ ৫৬ রান করে অপরাজিত থেকে দলেকে জয়ের দিকে ঠেলে দেন সাব্বির রহমান। এদিকে স্বাগতিকদের জয়ের জন্য ২০ ওভারে প্রয়োজন ১৮০ রান। শুরুটা ওপেনার জহিরুল ইসলাম এর বদৌলতে অনেক ভালো হলেও তার সাথে সঙ্গ দেওয়ার মতো কেউ থাকতে পারলো না৷ সাকিব আল হাসান, মাশরাফি মোর্তজা সহ আরও অনেক একে একে ফিরে যান সাঁজঘরে ।

পরবর্তিতে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটে একটু ভরসা খুঁজে পেলেও থাকতে পারেনি বেশিক্ষন। ব্রেক থ্রু এনে দেন নাসুম আহমেদ এবং মুক্তার আলী এবং রুবেল হোসেন। দুটি, তিনটি করে উইকেট নিয়ে ম্যাচের চাকাই যেনো ঘুরিয়ে দিয়েছেন। অনেক উত্তেজনাপূর্ন এ খেলায় শেষ পরিনতি যায় বেক্সিমকো ঢাকার হাতেই। ঝড় উইকেটের পতনে ১৯ ওভার ৩ বল খেলে ১০ টি উইকেট হারিয়ে ১৫৯ রানে থেমে যেতে হয় জেমকন খুলনাকে। মাত্র ২০ রানের ব্যবধানে পরাজিত হয় খুলনা। দলের হয়ে সর্বোচ্চ ৫৩ রান করেন জহুরুল ইসলাম।

স্কোরঃ
বেক্সিমকো ঢাকাঃ ১৭৯/৭ (২০)
জেমকন খুলনাঃ ১৫৯/১০ (১৯.৩)

ফলাফলঃ বেক্সিমকো ঢাকা ২০ রানে জয়ী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.