ঝিনাইদহে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ

১৩

 

আল মামুন:জেলা প্রতিনিধি ঝিনাইদহ:ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার হামিরহাটি গ্রামের লম্পট সিয়াম নামের এক বখাটের পাশবিক নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে অবুঝ শিশু।

জানা যায় বৃহস্পতিবার বিকালে হামিরহাটি গ্রামে একটি হনুমান আসে, সেই হনুমান দেখতে গ্রামের বাচ্চারা ভিড় করে করলে লম্পট  সিয়াম, পিতা আমিরুল সেখান থেকে একই গ্রামের প্রতিবেশির পাচ বছরের মেয়েকে তুলে নিয়ে সিয়ামের নিজ বাসায় বাথরুমের ভিতরে পাশবিক নির্যাতন করে।

ঘটনার পরেই রাতে বাচ্চা মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ঝিনাইদহ সদর হসপিটালে অসংখ্যা জনক অবস্থায় ভর্তি করা করা হয়,জানা যায় মেয়ের বাবা এই বিষয়ে হরিনাকুন্ডু থানায় অভিযোগ করেছেন। এদিকে ঘটনা ঘটার পর থেকেই লম্পট সিয়াম পালাতক রয়েছে। সিয়াম সম্মর্কে আরো জানা যায়, সিয়ামের বাবা আমিরুল একজন প্রবাসী যার কারনে অল্প বয়সে সিয়াম মোবাইল, ও পর্নগ্রাফিতে আসক্ত হয়ে পড়ে,আর তারই ধারাবাহিকতায় অবুঝ পাচ বছরের শিশুকে ধর্ষণ করে সিয়াম।

ধর্ষনের ঘটনাটি সিয়ামের পরিবার থেকে ধামাচাপা দেবার জন্য বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ শুরু করেছে। এবিষয়ে কন্যা শিশুটির মা, বাবা এবং এলাকাবাসী কঠোর বিচারের দাবি করেছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.