ঝালকাঠি তে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উদ্দোগে মাস ব্যাপী মাস্ক বিতরন ও ক্যাম্পেইন

২৬

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠি তে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উদ্দোগে, মহান বিজয় দিবস ও sss এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ডিসেম্বর মাস ব্যাপী করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও ক্যাম্পেইন।

অত্র সংগঠনটির ৫ প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উপলক্ষে বিনামূল্যে মাস্ক বিতরন ও ক্যাম্পেইন, বিনামূল্যে ব্লাডগ্রুপ নির্নয়,সহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

উল্লেখ্য যে, বৈশ্বিক মহামারি কোভিড ১৯ এর প্রভাব বাংলাদেশে শুরু হবার পর থেকেই ঝালকাঠি তে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss মাস্ক,জনসচেতনতা মূলক লিফলেট ও শহরের বিভিন্ন মসজিদের ওযু খানায় হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করে আসছে ধারাবাহিক ভাবে।

এছাড়াও লকডাউনে পিছিয়ে পরা মধ্যভিত্ত ৫২৫ পরিবারের মধ্যে ২ মাস ব্যাপী “৫ টাকার কেনাকাটা” শিরোনামে খাদ্য সহায়তা করে প্রথম আলো কর্তৃক করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্বা উপাদি সহ ঝালকাঠির সর্বস্তরের মানুষের প্রশংসা কুড়িয়েছে সংগঠন টি।

অদ্যকার শুক্রবার সকাল ১০ঘটিকায় তারা ডিসেম্বর মাস ব্যাপী বিনামূল্যে মাস্ক বিতরন ও করোনা প্রতিরোধী ক্যাম্পেইন কর্মসূচি র শুভ উদ্বোধন করেন, এবং প্রত্যেক মসজিদের ওযু খানায় সাবান বিতরন, জুম্মার নামাজে আগত মুসুল্লি দের মাঝে মাস্ক বিতরণ,তার সঠিক ব্যাবহার বিধি ও লিফলেট বিতরন কর্মসূচি পালন করেন।

সংগঠন এর সভাপতি এইচ এম রিয়াজ খান বলেন, গত মার্চ মাস থেকে আমরা নিয়মিত এই কর্মসূচি পালন করে আসছি।আমরা ঝালকাঠির বাসীর অনেক সহযোগীতা ও ভালবাসা পেয়েছি,আমরা তাদের এই ভালবাসায় নতুন উদ্দ্বামে কাজ করার অনুপ্রেরণা পাই, আমরা তাদের ভালবাসা নিয়ে এভাবেই মানবতার সেবায় কাজ করে যেতে চাই।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.