ঝালকাঠি জেলা উদ্যোক্তা পরিবারের অনুষ্ঠান উদযাপন

৩১

মোঃআল ইমরান,ঝালকাঠিঃ বাংলাদেশকে অমিত সম্ভাবনার দেশ আখ্যা দিয়ে দেশের উন্নয়নে ঝালকাঠি জেলার তরুণ প্রজন্মের উদ্যোক্তাদের সামনে এগিয়ে আসার আহবান জানিয়েছেন, ঝালকাঠি জেলার অন্যতম জেলা উদ্যোক্তা এবং এই পরিবারের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন মোঃ মামুনুর রশিদ রনি। তিনি বলেন, বিশ্ব মন্দার ভেতর থেকে শত প্রতিকূলতার মধ্য দিয়ে আমাদের বাংলাদেশের অর্থনীতির চাকা সচল থাকবে,সবাই সমান তালে নিজ উদ্যোগে এগিয়ে যাবে। ব্যবসা প্রসারের জন্য নতুন তরুণ শিল্প উদ্যোক্তাদের ক্ষেত্রে ঝালকাঠি জেলার এই পরিবার সবসময় যুক্ত থাকবে, অনলাইন ভিত্তিক ব্যবসা এগিয়ে নেয়ার জন্য সর্বদা সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

তিনি আরও বলেন, ব্যবসা-বাণিজ্যে সফলতা অর্জন করতে হলে তরুণ উদ্যোক্তাদের প্রথমেই সৎ, উদ্যমী ও পরিশ্রমী হতে হবে। নিজের কাজে অবিচল থাকতে হবে। পড়াশোনা শেষ করার পর প্রথমেই চাকরিতে যোগদান করতে হবে। সেই কর্মস্থলে কাজ শেখার পর সম্পৃক্ত হতে হবে ব্যবসা-বাণিজ্যে। লেখাপড়া শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ব্যবসা-বাণিজ্য করতে গেলে কিছুটা প্রতিবন্ধক পরিস্থিতি মোকাবেলা করতে হয় বলেও তরুণদের সতর্ক করেন, খ্যাতনামা এ ব্যবসায়ী নেতা।

তিনি বলেন, ব্যবসার জন্য বাজার সম্পর্কে ধারণা নিয়ে উদ্ভাবনী চিন্তা করতে হবে। বাজার প্রতিযোগিতার সক্ষমতা অর্জনের চেষ্টা থাকতে হবে। উদ্যোক্তা হিসেবে নিজেকে তৈরির জন্য দক্ষতা বাড়াতে কাজ করতে হবে।

ঝালকাঠি জেলার উদ্যোক্তা পরিবারের সকল সেলার মিলে এই অনুষ্ঠান আয়োজন করে। এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার উদ্যোক্তা পরিবারে অন্যান্য এডমিন ও ব্যাবসায়ীরা লামিয়া তালুকদার , লিংকন নকিব, সোহানা হোসেন,আতিকুর রহমান ,অনন্যা শাহাদাত, গোপাল মোদক
আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার প্রায় ১০০ ব্যাবসায়ী নারী ও পুরুষ সেলার,আরো উপস্থিত ছিলেন ক্রেতা ও বিভিন্ন গুণীজন বৃন্দ।

এ সময় ঝালকাঠি জেলার সকল উদ্যোক্তাদের মধ্যে এক আনন্দময় পরিবেশের সৃষ্টি হয়। সকলের একই দাবি এই উদ্দ্যোগ দেশের বাইরে চলে যাবে , এই ঝালকাঠি জেলার উদ্যোক্তা পরিবার তাঁদের একনিষ্ঠ শ্রম দিয়ে নিজেদের ও দেশের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.