ঝালকাঠিতে ডিবি পুলিশের হাতে বিপুল পরিমান ইয়াবা সহ মাদক ব্যবসায়ী তুহিনকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকা থেকে ৫০০পিস ইয়াবা, ২২ বোতল ফেন্সিডিল ও নগদ ১৫ হাজার টাকাসহ তুহিন হাওলাদার (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার সন্ধ্যায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয় মাদক ব্যবসায়ী তুহিন হাওলাদারকে। মাদক কারবারী তুহিন পালবাড়ি এলাকার মৃত আদম আলী হাওলাদারের ছেলে।

ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও এস পি ফাতিহা ইয়াসমিন ম্যাডামের নির্দেশনায়,
ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকার মাদক ব্যবসায়ী তুহিনের বাসায় তল্লাশী চালায় ডিবির পরিদর্শক (ওসি) মো. মাইনউদ্দিনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি টিম।

এ সময় মাদক ব্যবসায়ী তুহিন হাওলাদারের বাসা থেকে ৫০০ পিস ইয়াবা, ২২ বোতল ফেন্সিডিল ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার এবং তাকে গ্রেপ্তার করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে বলে জানান তিনি।
ঝালকাঠি থানায় মাদক ব্যবসায়ী তুহিন হাওলাদারের নামে এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা রয়েছে। এসব মামলা সে দীর্গ সময় জেলহাজতে ছিল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.