জাতির জনকের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে জেলা আঃ লীগের বিক্ষোভ-ঝালকাঠি

৩০

রিয়াজ হোসেন,স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা আ:লীগের উদ্যোগে শহরের টাউন হলের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

এর আগে সেখানে অনুষ্ঠিত সমাবেশে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু ।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ-আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সভায় বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, সরকার দেশকে এগিয়ে নিয়ে বিশ্ব দরবারে মাথা উচু করে দ্বার করিয়েছে। তা সহ্য হচ্ছেনা বিএনপি ও জামায়াতের। তারা দেশের মধ্যে একের পর এক বিশৃঙ্খলা সৃষ্টি করে যাচ্ছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলার মধ্য দিয়ে দেশ বিরোধী নতুন ষড়যন্ত্রের পায়তার শুরু করছে। সাধারণ মানুষকে প্রতিবাদ ও ঘৃণা জানানোর পাশাপাশি যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় সজাগ থাকতেও আহ্বান জানান বক্তরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.