জমকালো আয়োজনে সানন্দ বাড়ীতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

৩৮

মোঃ নাজমুল হাসান, দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নে সানন্দ বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোকসজ্জা ও জমকালো আয়োজনে ওয়েস্টার্ন স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত “উইন্টার ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

(শনিবার ৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানন্দ বাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সানন্দ বাড়ী বাজার ইজারাদার জনাব রেজাউল করিম লাভলু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলার বিষয়ে বর্তমান সরকারের নানা পদক্ষেপ রয়েছে।খেলাধুলা সম্পৃক্ত থাকলে বর্তমান যুবসমাজ কখনো অন্যায় পথে যাবে না, মাদকাসক্ত হবেনা ।খেলাধুলার মাধ্যমে যে কোন মানুষ নিজেকে সমাজের/দেশের নতুন করে পরিচিত করে তুলতে পারে। তাই দেহ মন সুস্থ রাখতে হলে আমাদের সব সময় খেলাধুলার প্রতি আগ্রহী হতে হবে। আমি মনে করি যারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে, তারা নিজেকে ভালো খেলোয়াড় হিসেবে গড়ে তোলে তারা একদিন জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,আলহাজ্ব আজিজল হক কবিরাজ, আবুল হাশেম শিকদার, সানন্দ বাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল কাদের, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব আব্দুল মান্নান কবিরাজ, সাবেক সদস্য আব্দুল ওয়াহাব, সানন্দবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক জাকিউল ইসলাম সরকার, ইউপি সদস্য শাহার আলি, সাবেক ইউপি সদস্য সৈয়দ জামান, সমাজ সেবক রফিকুল ইসলাম , সমাজ সেবক বকুল মিয়া, সমাজ সেবক আব্দুল হালিম ও আবুল কালাম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সানন্দ বাড়ী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আলহাজ্ব আজিজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন আরজান আলী, কবি রোকনুজ্জামান, শিক্ষক নাজমুল হোসাইন, সাংবাদিক মোস্তাইন বিল্লাহ, লিটন মিয়া,মিরাজুল ইসলাম বিপ্লব সহ টুর্নামেন্টের সকল সদস্যবৃন্দ।

টুর্ণামেন্টে মোঃ শফিকুল ইসলাম (শফি)এর ম্যাচ পয়েন্ট ব্যাডমিন্টন একাডেমী ২-১ এ বিজয়ী হয়েছেন, এ দিকে বিজিত দলটি হচ্ছে, মোঃ মনোয়ার হোসেন (মুন্না) এর ফ্লাইং বার্ড ব্যাডমিন্টন একাডেমী।

টুর্নামেন্টে চ্যাম্পিয়নশীপ প্রথম পুরস্কার হিসাবে দেওয়া হয় ১০ হাজার টাকা দামের একটি খাসি দাতা জনাব, মোঃ মনসুর আলী, ফার্নিচার ব্যবসায়ী সানন্দবাড়ী বাজার এবং দ্বিতীয় পৃরস্কার রানার আপ গ্রুপকে দেওয়া হয় ৪ হাজার টাকা প্রাইজমানি দাতা জনাব মোঃ রফিকুল ইসলাম, সমাজ সেবক, সানন্দবাড়ী পশ্চিম পাড়া ।

পরিচালনা কমিটির কার্যকরী সদস্য ও সমন্বয়কারী সাংবাদিক, মোঃ নাজমুল হাসান অনুষ্ঠান সঞ্চালনা করেন। খেলা শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.