জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্টে থেকে এবার বিদায় নিলেন ‘হাবু ভাই’

0
97

বিনোদন ডেক্সঃ দৈনিক সাহসী কন্ঠ

বর্তমান সময়ে সকল শ্রেণীর দর্শকদের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির চলমান সিজন তিনের ভক্তদের জন্য দুঃসংবাদ হলো- জনপ্রিয় ক্যারেক্টার হাবু ভাই খ্যাতি চাষী আলমকে আর দেখা যাবে না। নাটকের এক পর্যায়ে জীবিকার সন্ধানে তিনি কাতার চলে গেছেন। কয়েক দিন আগে সম্পন্ন হয়েছে হাবু ভাইয়ের বিদেশ যাওয়ার দৃশ্যের চিত্রায়ণ। তাকে এয়ারপোর্টে বিদায় জানাতে গিয়েছেন কাবিলা, শুভরা।
হাবু ভাইয়ের বিষয়টিকে মনে করে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক কাজল আরেফিন অমি। হাবু ভাইয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা আপনাকে মিস করব চাষী আলম হাবু ভাই।’ অমির পোস্টে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। তারাও হাবু ভাইকে স্মরণ করেছেন।

এদিকে নাটকের ভক্তরা তাকে ফিরিয়ে আনার কথাও বলেছেন, ‘নাটকটার সঙ্গে অনেক অনেক ইমোশন জড়িয়ে আছে। ভক্তদের দাবী এই রকম করে একের পর এক সবাই চলে গেলে কীভাবে মেনে নেবো, নতুন কাউকে চাই না। উনাদের ফিরিয়ে আনার জন্য অনুরোধ রইল।’

উল্লেখ যে নাটকে বেশ কিছু চরিত্র এর আগে বিদায় নিয়েছেন এতে দর্শকরা খুব মর্মাহত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে নাটকের পরিচালকের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here