জনগণের পাশে থাকতে চান মো: আরিফুল ইসলাম ভুইঁয়া (এনাম)

২৫

নিজস্ব সংবাদদাতা,গৌরীপুর,ময়মনসিংহঃ গৌরীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের গরীব-দুঃখী মানুষদের সেবা ও উন্নয়নের জন্য লড়াই করতে চান মো: আরিফুল ইসলাম ভুইঁয়া (এনাম)। তিনি গৌরীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

তিনি বিগত সময়ে ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করেছিলেন এবং করোনা মহামারীর সময়েও গরিব ও অসচ্ছলদের খোজ খবর রেখেছেন। তিনি তার সু-নিপূণ চিন্তা, মেধা ও শ্রম দিয়ে ৯ নং ওয়ার্ড কে জনবান্ধব, পরিষ্কার পরিচ্ছন্ন ও পরিবেশ বান্ধব , উন্নত নাগরিক জীবন গড়ে তোলার জন্য বিভিন্ন রাস্তাঘাট নির্মাণ, সংযোগ সড়ক নির্মাণ, ড্রেন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা , সড়কে বাতি সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করতে চান। এছাড়া ও উক্ত ওয়ার্ডের প্রতিবন্ধী, বয়স্ক নাগরিক, মুক্তিযোদ্ধা ও শিক্ষার্থীদের বিভিন্ন নাগরিক সুবিধা নিশ্চিত করতে চান ।

তিনি দৈনিক সাহসী কন্ঠকে বলেন, “আমি নির্বাচিত হলে গৌরীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কে একটি পরিকল্পিত ও দুর্ভোগ মুক্ত আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সকল ভোটারদের প্রতি দৃঢ় অঙ্গিকারবদ্ধ।”

তিনি গৌরীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের সকল ভোটারদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিগত দিনের ভূল ত্রুটি মার্জনা সাপেক্ষে আগামী নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.