“জনগণের কল্যাণ করাই আওয়ামী লীগের মূলমন্ত্র -বিএনপি করে ধ্বংসের রাজনীতি”

৩০

ইয়াছিন আলী,
উপজেলা প্রতিনিধি ,সরিষাবাড়ী, জামালপুর।

মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেছেন, ‘বিএনপি মানেই অন্ধকার। এ দল ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীদের দল। নেতিবাচক কর্মকাণ্ড এ দলের প্রধান হাতিয়ার। আর আওয়ামী লীগ মানে আলো। ইতিবাচক কর্মকাণ্ড আর জনগণের কল্যাণ আওয়ামী লীগের মূলমন্ত্র।”

গত শুক্রবার (২২ জানুয়ারি) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চবিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

ডা. মুরাদ হাসান আরো বলেন, বন্যা-খরাসহ প্রাকৃতিক দুর্যোগে সব সময় আওয়ামী লীগ মানুষের পাশে ছিল এবং আছে। অথচ বিএনপি মানুষের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলে যাচ্ছে। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ‘এই শীতে মানুষের যেন কষ্ট না হয়, সে জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। শীতার্ত মানুষের কষ্ট যত দিন দূর না হবে, তত দিন শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় শীতার্ত, হতদরিদ্র, দুস্থ ও অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি ফরিদ আহাম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে বক্তব্য দেন পোগলদিঘা ইউপির চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাংক-লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.