ছয় সিটির মেয়র প্রার্থীর উপস্হিতির মধ্যে দিয়ে বিএনপি র সমাবেশ অনুষ্ঠিত

২৭

মোঃ সাইদুল ইসলাম,ঢাকা উত্তর: জনসভা নয় যেন জনসমুদ্র, বরিশাল নগরীর জেলা ইস্কুল মাঠে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শত বাধা উপেক্ষা করে দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিগত বি এন পি মনোনিত মেয়র প্রার্থীদের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন বরিশাল জেলা বি এন পি। সমাবেশে সভাপতিত্ব করেন যুগ্ন-মহাসচিব বি এন পি, জাতীয় নির্বাহী কমিটির সভাপতি, বরিশাল মহানগর, এবং সাবেক মেয়র এ্যাড. মোঃ মজিবুর রহমান সরোয়ার।

সমাবেশ প্রধান অতিথি হিসাবে বক্তাব্য রাখেন হাফিজ উদ্দিন আহমদ বীর বিক্রম, ভাইস চেয়ারম্যান বিএনপি, জাতীয় নির্বাহী কমিটি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম মঞ্জু মেয়রপ্রার্থী খুলনা সিটি কর্পোরেশন। ডাঃ শাহাদাত হোসেন মেয়র প্রার্থী খুলনা সিটি কর্পোরেশন। মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র প্রার্থী রাজশাহী সিটি কর্পোরেশন। তাবিত আওয়াল মেয়র প্রার্থী ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন মেয়র প্রার্থী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন বরিশাল জেলা ও মহানগর,পটুয়াখালী,বরগুনা,ভোলা,ঝালকাঠি ও পিরোজপুর বিএনপি এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় হাফিজ উদ্দিন বলেন, জনগন এখন সচেতন আগের রাতে সিল মেরে ব্যালট বক্স ভরার এখন আর কোন সুযোগ নাই।

হামলা মামলা পুলিশের হয়রানী বিচারবহির্ভূত হত্যা গুম নির্যাতন, এবং যে সব নেতা কর্মী মিথ্যা মামলায় হয়রানীর শিকার ও কারা বন্ধি আছেন সকলকে অভিলম্বে নিঃশ্বার্থে মুক্তির দাবি জানান। সকল বক্তারা নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেন এবং অভিলম্বে ভোটার বিহীন সরকারকে হটিয়ে একটি নিরপেক্ষ সরকারের অধিনে সুস্হ নির্বাচনের দাবি করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.