ছাদ থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যু

২৮

ডেস্ক রিপোর্ট,মোঃ সাইদুল ইসলামঃ ১ ডিসেম্বর, ২০২০ কুমিল্লায় নির্মানধীন ছাদ থেকে লাফিয়ে জান্নাতুল নাফিন (২৩)নামে এক বিশ্ববিদ্যালয়ের ছাএী আত্রহত্যা করেছেন। মঙ্গলবার বিকেলে নগরীর ধর্মসাগর এলাকায় এঘটনা ঘটে।সোমবার তিনি ঢাকা থেকে বাড়ি যান জান্নাতুল হাসিন,ধর্মসাগর পশ্চিম পাড়ার বাসিন্দা ইদ্রিস আলীর মেয়ে।তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলোজি(বিইউবিটি)বিশ্ববিদ্যালয় থেকে ব্যাবসা প্রসাসনে স্নাতক সম্পন্ন করছেন।

নিহত ওই ছাএীর পরিবার জানায়,সোমবার ঢাকা থেকে কুমিল্লার বাসায় আসেন হাসিন। কোনো কারণে তার মন খারাপ ছিল। পরিবারের সদস্যদের সাথে কথা বলছে কম, মঙ্গলবার বিকেলে শ্যাম্পু কেনার কথা বলে বাসা থেকে বের হয় হাসিন।পরে বাড়ির পাশের গোল্ড সিলভার হোমসের নির্মানধীন ৯ম তলা আবাসিক ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন।

নির্মানধীন ওই ভবনটির পাশেই ১০ নং ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়। কিউন্সিল মন্জুর কাদের মনির বলেন,আমি অফিসে বসে ছিলাম। হঠাৎ জোরালো আওয়াজ শুনতে পাই,বেরিয়ে দেখি একটি মেয়ে রক্তাক্ত অবস্তায় পরে আছে। পরে এলাকার সব মানুষ যরু হয় পরে থেকে কুমিল্লার সদর হাসপাতালে নিয়ে গেলে ড.তাকে মৃত্য গোষনা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.