ছাত্রলীগ নেতার ছাগল চুরি, থানায় মামলা-আটক ৫

২২

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনের হাসান নগর ইউনিয়নে দূধর্ষ ছাগল চুরির ঘটনা ঘটেছে। (৮ই ফেব্রুয়ারি) সোমবার দিবাগত রাত আনুমানিক পৌনে দুইটার দিকে উপজেলার ফুলকাচিয়া ৫ নং ওয়ার্ডের রামকৃষ্ণ মন্দিরের কাছে বোরহানউদ্দিন থানার টহলরত পুলিশ একটি এক মাস বয়সের রাম ছাগলের বাচ্চাখাশি সহ ৫ জন চোরকে আটক করে। ছাগলের মালিক (হাসান নগর ৭নং ওয়ার্ড নিবাসী) মোঃ মিন্টু ব্যাপারি সংবাদ পেয়ে থানায় যায়, তিনি বলেন তার ৫টি ছাগলের মধ্যে একটি ছাগল খুঁজে না পাওয়ায় ভিবিন্ন যায়গায় খোজাখুজির পর জানতে পারলাম ছাগল সহ চোর থানায় আটক আছে। চোরদের আমি চিনতে পেরেছি এবং জানতে পেলাম ফরিদ দালাল ওরপে (ফরিদ পাটওয়ারীর) ছেলে ফারদিনের নেতৃত্বে আমার ছাগল চুরি করে। এব্যাপারে আমি বোরহানউদ্দিন একটি মামলা দায়ের করি। যার মামলা নং-০৩,তারিখ-০৯/০৩/২০২১ইং

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ বশির জানান, এব্যাপারে একটি মামলা রুজু হয়েছে আসামিদের গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চুরী হওয়া ছাগল সহ ধৃত চোরেরা। জানাগেছে এরা সবাই সক্রিয় ভাইটাল পোষ্টধারি ছাত্রলীগের বর্তমান এবং সাবেক নেতাকর্মী।
আটককৃত আসামীদের নামঃ
১| রাহীম (১৮) পিতা: সিরাজ, ২| সাহিদ (২০) পিতা: মৃত মাকসুদুল্যাহ, ৩| মো: সোহাগ (২৫) পিতা: মো: জামাল, ৪| মো: বাপ্পী (২০) পিতা মো: মনির দালাল- সর্ব সাং হাসান নগর ৮নং ওয়ার্ড, ৫| মো: ফারদিন (১৮) পিতা: ফরিদ পাটওয়ারী- সাং হাসান নগর ২নং ওয়ার্ড বোরহানউদ্দিন, ভোলা।

ফরিদ পাটওয়ারী ওরপে (ফরিদ দালালের) ছেলে ফারদিন ও ফারাবী হাসান নগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী,এবং সাবেক সভাপতি হাসান নগর ৬নং
আসামীদের বিরুদ্ধে বোরহানউদ্দিন থানার মামলা নং-০৩, তারিখ-০৯/০৩/২০২১ইং, ধারা-৪৫৭/৩৮০/৪১১ পিসি দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.