চার বছরের বাচ্চাকে ধর্ষনের মামলায় র‌্যাব-১২ বগুড়া গ্রেফতার করলো ৫৫ বছরের এক চাতাল শ্রমিককে় |

৫৬

 

অনন্ত সেলিম
জেলা প্রতিনিধি,বগুড়াঃ
বগুড়ায় র‌্যাব-১২ এর অভিযানে ২৪ ঘণ্টার মধ্যে ০৪ বছরের শিশুকে ধর্ষণেট মামলায় পলাতক আসামী ওমর আলী(৫৫) কে গ্রেফতার করেছে ‌র‌্যাব-১২ সিপিএসসি বগুড়া।

গত ১১-১০-২০২৩ ইং তারিখে রোজ বুধবার    সকালে লালমনিরহাটের পাটগ্রাম এলাকা থেকে উক্ত আসামিকে গ্রেফতার করা হয়এবং সন্ধ্যা  ৭ ৩০ মিনিটে  র‍্যাব-১২ বগুড়া  সংবাদ সম্মেলনে মাধ্যমে  বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার পুলিশ সুপার (এসপি) মীর মনির হোসেন।
গ্রেফতারকৃত আসামি  ওমর আলীর  শেরপুর উপজেলার খন্দকার টোলা এলাকার স্থায়ী বাসিন্দা। কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন  জানান যে,গত ৯ অক্টবর সোমবার দুপুরে একটি চাতালে শিশুটি খেলা করছিল। এসময় বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ী নিয়ে যান আসামী উমর। তখন বাড়ীতে কেউ  না থাকায় শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করলে শিশুটি অসুস্থ হয়ে পড়ে । অসুস্থ্য রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ীতে গিয়ে তার মায়ের কাছে বলেন পরে রক্তক্ষরণ অবস্থায় শিশুটিকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে অবস্থার অবনতি দেখা দিলে পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।পরবর্তীতে শিশুর পরিবার থেকে থানায়একটি ধর্ষণ মামলা দায়ের করেন মামলা নং৮/৩৪৪ ধারা দেওয়া হয় ৯(১)২০০০ সংশোধিত ২০০৩। পরে  র‍্যাব১২ পলাতক আসামী ওমর আলীকে গ্রেফতার অভিযান শুরু করে।গত কাল সকালে১১-১০-২০২৩ ইং  লালমনিহাটের পাটগ্রাম থেকে তাকে গ্রেফতার করে বগুড়ায় আনা হয়। পরিশেষে ওমর আলীকে শেরপুর থানায় হস্তান্তর করা হবে বলে জানান কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.