চান্দখালী ইসহাক মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন

১৫

অমিত অধিকারী,বরগুনাঃ আজ রোজ মঙ্গলবার, ০১/১২/২০২০ইং তারিখে,বরগুনা বেতাগী উপজেলার চান্দখালী ইসহাক মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব গ্রহন করেন জনাব মোঃ বাবলুর রহমান।

উক্ত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চান্দখালী ইসহাক মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জনাব মোঃ মফিজুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ-বজলুর রশিদ দুলাল এবং ৩নং ফুলঝুরি ইউনিয়নের আওয়ামিলীগ এর সভাপতি জনাব মোঃ ইব্রাহিম খলিল আরও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোডপারা হাইস্কুলের অধ্যাক্ষ্য মোঃ হারুন আর রশিদ ও পুলিশ ক্যাম্পের ইনচার্জ জনাব নিরব হোসেন।এবং সেই সাথে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষক ও শিক্ষিকা মন্ডলি সহ গন্য মান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বৃন্দরা বলেন চান্দখালী ইসহাক মাধ্যমিক বিদ্যালয় একটি সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান তাই এটি ধরে রাখতে সকলের সহযোগিতা একান্তই কাম্য।

বক্তব্যের এক পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ বাবলুর রহমান বলেন প্রতিষ্ঠান সুন্দর ভাবে পরিচালনার জন্য তিনি সর্বদা কাজ করে যাবেন। তার জন্য সকলের সহযোগিতা দরকার এবং তিনি বলেন শিক্ষক মন্ডলির সাথে আমাদের সকলের খুব ভালো সম্পর্ক আছে এবং সেটি ভবিষ্যতেও অব্যাহত থাকবে এবং সকলের সাথে মিলেমিশে সুসম্পর্ক বজায় রেখে তিনি কাজ করবেন সেই প্রতিশ্রতি ও দিয়েছেন।এবং বিদায়ী প্রাক্তন প্রধান শিক্ষক এর সু-স্বাস্থ এবং দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে অত্র প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে ও ফিতা কেটে বরন করা হয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ বাবলুর রহমান স্যারকে এবং সর্বশেষে দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.