চাঁপাইনবাবগঞ্জে ৪ পৌরসভায় আ.লীগের মনোনয়ন চাইলেন ২৭ জন

১৬

মোঃ শরিফুল ইসলাম (মিল্টন),নাচোল,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ নির্বাচনী তফশীল ঘোষণা নাহলেও চাঁপাইনবাবগঞ্জের ৪ টি পৌরসভা নির্বাচন কে কেন্দ্র করে মেয়র পদে আওয়ামী
লীগের ২৭ প্রার্থী মনোনয়ন চেয়েছেন।

২ থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত ফরম পূরণ করে সম্ভাব্য মেয়র প্রার্থীরা দাখিল করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, জেলা যুবলীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মোঃ সামিউল হক লিটন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোঃ মোখলেসুর রহমান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, পৌর আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল জলিল, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ বকুল, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি এইচ, এম, ফায়জার রহমান (কনক), বর্তমান জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আরিফুর রেজা ইমন, সাবেক ছাত্রনেতা ডা. মুন্সি নজরুল ইসলাম সুজন।

শিবগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, সাবেক ছাত্রলীগ নেতা ও জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম, বর্তমান মেয়র এ আর এম আজরি মোহাঃ কারিবুল হক রাজিন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া।

নাচোল পৌরসভায় মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান মেয়র আব্দুর রশিদ খান ঝালু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ বাবু ও পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ।

রহনপুর পৌরসভায় মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, মুহা. গোলাম রাব্বানী বিশ্বাস. মো. সিরাজুল ইসলাম টাইগার, মো. মতিউর রহমান খাঁন, মো. গোলাম মর্তুজা, মো. জালাল উদ্দিন আকবর মুক্তি, মো. জাহিদ হাসান মুক্তা, মো. রফিক বিশ্বাস ও মোসা. হালিমা বেগম।

পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলম জানান, সকল আবেদন জেলা আওয়ামীলীগের কাছে পাঠানো হবে।

এরপর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক, ৬ সদস্য কমিটি যাচাই-বাছাই করে কেন্দ্রে অনোধিক ৩ জনের নাম পাঠাবে এবং কেন্দ্র এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নিবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.