চাঁপাইনবাবগঞ্জে পৌরসভা নির্বাচনে আ. লীগের দলীয় মনোনয়ন পেতে ৯ জন আবেদন জমা দিলেন

৩০

মোঃ শরিফুল ইসলাম (মিল্টন),নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে মোট ৯ জন প্রার্থী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক ও দলীয় মনোনয়ন পেতে আবেদন পত্র জমা দিয়েছেন পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদককে।

মঙ্গলবার ও জমা দেবার শেষ দিন বুধবার আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের ৯ জন আবেদন পত্র জমা দিয়েছেন।

৯ জন হচ্ছেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এ্যাড. মিজানুর রহমান।

পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোখলেসুর রহমান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও নামোশংকরবাটী কলেজের অধ্যক্ষ মো. আব্দুল জলিল।

জেলা কৃষক লীগের সভাপতি ও আইনজীবী আব্দুস সালাম বকুল, জেলা পরিষদ সদস্য ও কৃষক লীগ নেতা আব্দুল হাকিম, মানবিক বাংলাদেশ সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা ডা. মুন্সি নজরুল ইসলাম সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আরিফুর রেজা ইমন।

পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অঙ্কুর জোবায়ের প্রতিবেদককে জানান, আবেদন পত্র জমা দেবার শেষদিন বুধবার ৯ জন প্রার্থী আবেদন পত্র জমা দিয়েছেন ।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান জানান, চাঁপাইনবাবগঞ্জে পৌরসভা নির্বাচন উপলক্ষে দলীয় হাইকমান্ডের নির্দেশনায় মেয়র পদে মনোনয়ন পেতে পৌর আওয়ামী লীগের নিকট প্রার্থী হতে ইচ্ছুকরা আবেদন জমা দিয়েছে। আমরা জেলা আওয়ামী লীগে এখন আবেদন পৌঁছে দেব। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সেগুলো পর্যবেক্ষণ করে কেন্দ্রে পাঠাবে। কেন্দ্র জাচাই বাছাই শেষে যাকে বিবেচনা করবেন তাকেই প্রার্থী নির্বাচিত করা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.