চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে মাটির গর্তে মিললো হেরোইন, গ্রেপ্তার-৩

১০

মোঃ শরিফুল ইসলাম (মিল্টন),নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোলঘর এলাকায় ১০ বোতল ফেনসিডিলসহ মসজিদ পাড়ার ১যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও চুরির অভিযোগে শুভ নামে আরেক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

অপরদিকে সদর উপজেলার চাঁপাই-পলশা এলাকায় একটি বাড়িতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে মোসা. আসিয়া খাতুন আসমা নামে ১ নারীকে গ্রেপ্তার করা হয়। আসমা আগে আলীনগর রেল বস্তী এলাকায় বসবাস করত। এর আগেও মাদক নিয়ে তিনি ধরা পড়েছিল।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৫ টার দিকে চাঁপাই-পলশায় পুলিশ অফিসার এস আই উৎপল কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ এক বাড়িতে তল্লাশী চালায়।

তল্লাসীর এক পর্যায়ে মাটির গর্তে বিশেষ কায়দায় রাখা একটি প্যাকেট উদ্ধার করে পুলিশ। গর্তটি যাতে কেউ বুঝতে না পারে সে জন্য গর্তের উপর ফুলের টব রাখা হয়েছিল।

থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন মাদকসহ ৩ জনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও তিনি মাদক বিক্রেতাদের হুঁশিয়ার করে দেন। মাদক বেচাবিক্রি বন্ধ করে সুস্থ ও সৎ পথে থেকে স্বাভাবিক জীবন যাপন করতেও আহবান জানান ওসি মোজাফফর। এ সব ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.