চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে বাৎসরিক গণশুনানি ও মাস্ক বিতরণ

মোঃ শরিফুল ইসলাম(মিল্টন),নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়(টাউন হাইস্কুল) মাঠে দূরত্ব বজায় রেখে বাৎসরিক গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

৫ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৫ টার দিকে অনুষ্ঠিত গণশুনানি ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ও পৌরসভার সার্বিক সহযোগিতায় পরিচালিত হয়। রিসোর্স ইন্টিগ্রেসন সেন্টার (রিক) বাস্তবায়ন করছে গণশুনানিটি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। অনুষ্ঠান টি সভাপতিত্ব করেন, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মাসিদুল হক নিখিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ১ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর মোসলেমা বেগম মুসি, ৫ নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর আনোয়ারা বেগম, ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমানসহ অন্যরা।

এতে ১৫ নং ওয়ার্ডের শতাধিক নারী উপস্থিত ছিলেন। গণশুনানিতে নারীরা শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা সেবার সুবিধা অসুবিধা নিয়ে কথা বলেন এবং বিভিন্ন অভিযোগ দেন মেয়র মোহাম্মদ নজরুল ইসলামকে। এ সময় সকলকে মাস্ক বিতরণ করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.