চরফ্যাসনে আসন্ন পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী গিয়াস উদ্দিনের মতবিনিময় সভা

২১

নুরুল্লাহ ভূইয়া, চরফ্যাসন(ভোলা)প্রতিনিধিঃ ভোলার চরফ্যাসনে আসন্ন পৌর নির্বাচনকে ঘিরে শরীফ পাড়ায় নিজস্ব নির্বাচনী অফিসে স্থানীয় ভোটার ও মুরুব্বিদের সাথে মত বিনিময় করেন পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী মো. গিয়াস উদ্দিন। শুক্রবার (১জানুয়ারি) সন্ধ্যায় শতশত কর্মী সমর্থকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে আসন্ন পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সবার দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন মো. গিয়াস উদ্দিন।

মতবিনিময় সভায় সাবেক জিন্নাগড় ইউপি চেয়ারম্যান হাবিব ফরাজী, চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নীলিমা জ্যাকব ডিগ্রি কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.শাজাহান, নুরুল্লাহ ভূইয়া, টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মো.আলতাফ হোসেন,মো. আনিচ মেম্বার,মাওলানা আশ্রাফ আলী,খাস মহল জামে মসজিদের সাবেক খতীব মাওলানা আবদুল খালেক,উপজেলা পরিষদ জামে মসজিদের খতীব মাওলানা মো. নাসির উদ্দিন,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো.বাবুলসহ শতশত স্থানীয় জন সাধারণ উপস্থিত ছিলেন।

এসময় কাউন্সিলর পদ প্রার্থী মো.গিয়াস উদ্দিন উপস্থিত সবার উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে পৌরসভা ৫নং ওয়ার্ড বাসীকে সদা নিরাপদ রাখতে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ওয়ার্ড গঠন করা হবে। এছাড়াও প্রত্যেক নাগরিকের সুখে দুঃখে পাশে থেকে নাগরিক সেবা ৫নং ওয়ার্ডের সকল বাসিন্দাদের দোড় গোড়ায় পৌছে দেয়া হবে। এলাকার প্রত্যেক পাড়া মহল্লায় বর্ষার জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে ৫নং ওয়ার্ডকে আরও উন্নত করা হবে বলে তিনি প্রতিশ্রুতি দেন। পরে দোয়া মিলাদের মধ্য দিয়ে নতুন নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.