চরফ্যাশন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী নাজু পন্ডিতের মতবিনিময় সভা

২৮

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কাউন্সিলর প্রার্থীদের সভা,সেমিনার, শো-ডাউনসহ প্রচার প্রচারণা ও সালাম বিনিময়ে জানান দিচ্ছেন নিজেদের প্রার্থীতা।

এরই ধারাবাহিকতায় চরফ্যাশন উপজেলায় আগামী ২৮ ফেব্রুয়ারির পৌরসভা নির্বাচনে মেয়র ও ৯টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা নির্বাচনী মনোনয়ন পত্র দাখিল শেষে মতবিনিময় সভার পাশাপাশি ভোটের মাঠ গোছানোয় ব্যস্ত সময় অতিবাহিত করছেন। ভোটারদের দোরগোড়ায় গিয়ে দোয়া ও সালাম বিনিময়ও করছেন।

বুধবার (১০ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভা ১নং ওয়ার্ডের মাতাব্বর বাড়ি সংলগ্ন এলাকায় কাউন্সিলর পদ প্রার্থী আবুল খায়ের নাজু পন্ডিতের সমর্থক ও কর্মীবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় আবুল খায়ের নাজু বলেন, চরফ্যাশন পৌরসভার ১নং ওয়ার্ডের সম্মানিত বাসিন্দাদের নিয়ে মাদক সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত একটি মডেল পৌরসভার শ্রেষ্ঠ ওয়ার্ড গঠন করবো। প্রতীক বরাদ্দের পর নির্বাচনী কার্জক্রম শুরু করা হবে।
তিনি আরো বলেন, আমি যদি কাউন্সিলর পদে জয়লাভ করি, তাহলে ১নং ওয়ার্ডের প্রত্যেক পাড়া-মহল্লার সংস্কারহীন সড়ক ও জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা হবে। প্রত্যেক পাড়া-মহল্লার মসজিদে মক্তব ও হিন্দু সম্প্রদায়ের মন্দিরেও যেন শিশুরা ধর্মীও শিক্ষা অর্জন করতে পারে সে ব্যবস্থাও করা হবে।

কাউন্সিলর প্রার্থী আবুল খায়ের নাজু পন্ডিত আরও বলেন, এলাকার মাদরাসা ও স্কুলে যেন মাদকাসক্ত ও বখাটেরা শিক্ষার্থীদের উত্যক্ত করতে না পারে সে জন্যেও ইভটিজিং ও মাদক নিয়ন্ত্রণে আমি কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এসময় স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.