চরফ্যাশনে আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মতবিনিময় সভা

নুরুল্লাহ ভূইয়া,চরফ্যাশন উপজেলা (ভোলা) প্রতিনিধি: আসন্ন চরফ্যাশন পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে প্রচার প্রচারণাসহ মত বিনিময় সভা মিছিল সমাবেশ করছেন মেয়র ও কাউন্সিলর পদ প্রার্থীরা। আসন্ন এ নির্বাচনকে কেন্দ্র করে চরফ্যাশন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লায় চলছে গণসংযোগ ও উঠান বৈঠক। বাড়ি বাড়ি গিয়ে এসব পদ প্রার্থীরা সালাম ও কুশল বিনিময়ে জানান দিচ্ছেন নিজের প্রার্থীতা।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকাল ৫টায় বিআরডিবি সড়ক এলাকায় পৌরসভা ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদ প্রার্থী কাজি মো.মনির হোসেন শত শত কর্মী সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মতবিনমিয় সভার আয়োজন করেন।

মতবিনিময় সভায় জিন্নাগড় ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের যুগ্ন সম্পাদক মো.হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা মাকসুদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি মো.খবির উদ্দিন,সিরাজুল ইসলাম,মুক্তিযোদ্ধা আবুল কাশেমসহ স্থানীয় শতশত নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। এসময় কাউন্সিলর পদ প্রার্থী কাজি মো.মনির হোসেন উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে পৌরসভা ৬নং ওয়ার্ড বাসীকে সদা নিরাপদ রাখতে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ওয়ার্ড গঠন করা হবে।

এছাড়াও প্রত্যেক নাগরিকের সুখে দুঃখে পাশে থেকে নাগরিক সেবা ও হত দরিদ্রদের জন্য সরকারের বিশেষ সুবিধা পৌছে দেয়া হবে বলেও জানান তিনি । এলাকার প্রত্যেক পাড়া মহল্লায় বর্ষার জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে ৬নং ওয়ার্ডকে আরও উন্নত করা হবে বলেও তিনি প্রতিশ্রুতি দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.