গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

২৭

ডেস্ক রিপোর্ট :

আজ ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস। এই দিবস উপলক্ষে গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে গৌরীপুর পৌরসভার কালীপুর মধ্যম তরফে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আতাউর রহমান আল আমিন। প্রধান অতিথি জনাব আলী আকবর আনিছ শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত হতে পারেননি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহীন আলম তারা। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন আব্দুল কাদির।

উক্ত আলোচনা সভায় তাছারাও আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ফরিদুর ইসলাম স্বপন, আবুল কালাম ফকির, পৌর যুগ্ম আহবায়ক সৈকত হোসেন নাজিম, শফিকুল ইসলাম, রাসেল এরশাদ, ময়মনসিংহ উত্তর জেলার ক্রিয়া বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান ফারুক, সদস্য হাফেজ খোকন, মন্জু , উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটির সদস্য সায়েদুল ইসলাম রন্জু, খুররম, অনিক আহমেদ মানিক ,রবি, ফারুক,সোহেল,দোলোয়ার সহ উপজেলা ও পৌর এবং বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

বক্তারা জাতীয় বিপ্লব এবং সংহতিকরণ নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। বক্তব্য শেষে গৌরীপুর উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবক দলকে আরও সংঘটিত করার আহ্বান জানানো হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.