গৌরনদীতে দুটি বাসের সংঘর্ষে নিহত ১, আহত ২৫

৬৫

 

মোঃ হাসিবুর রহমান,গৌরনদী (বরিশাল) প্রতিনিধি :

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। এদের মধ্যে গুরুতর ২ যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার দুপুর ১২টায় ওই উপজেলার বার্থী বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী, আহত বাসযাত্রী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা থেকে একটি বাস বরিশালের দিকে যাচ্ছিল। বাসটি বার্থী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বরিশাল থেকে ঢাকাগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে দেলোয়ারা বেগম নামে এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় দুই বাসের অন্তত ২৫ যাত্রী আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস ও গৌরনদী হাইওয়ে থানা পুলিশের পৃথক দুটি দল দুর্ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় দুর্ঘটনাকবলিত বাস দুটির ভেতর থেকে হতাহতদেরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, দুর্ঘটনায় আহত দুটি বাসের ১৩ জন যাত্রীকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত বরিশাল সদরের বাসিন্দা রাকিব হোসেন (৩২) ও পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার বাসিন্দা জাহিদ হোসেনকে (২৮) উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতরা উপজেলার বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও প্রাইভেট চিকিৎসকদের চেম্বার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই তমাল সরকার বলেন, দুর্ঘটনার পরপরই দুর্ঘটনাকবলিত বাস দুটির চালক, সুপারভাইজার ও হেলপাররা পালিয়ে গেছেন। ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ উদ্যোগে বাস দুটিকে মহাসড়কের উপর থেকে উদ্ধার করে জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.