গোলাম সারোয়ার সাঈদীর জানাজায় মানুষের ঢল

৩২

আহম্মেদ শাকিল,স্টাফ রিপোর্টার: লাখো মানুষের অংশগ্রহণে দেশ বরেণ্য আলেম গোলাম সারোয়ার সাঈদীর জানাজা অনুষ্ঠিত হয়েছে। তিনি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ।

আজ শনিবার বাদ আসর আড়াইবাড়ি আলিয়া মাদরাসা সংলগ্ন মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে গোলাম সারোয়ার সাঈদীর বড় ছেলে গোলাম সোবহান সাঈদী জানাজায় ইমামতি করেন।

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক জানাজার শুরুর আগে ফোনে গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করেন।

উল্লেখ্য গোলাম সরোয়ার সাঈদী অসুস্থ হওয়ার পর বেশকিছু দিন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। পীরসাহেব আড়াইবাড়ী বলে দেশজুড়ে খ্যাতি ছিল এই মিষ্টিভাষী সুবক্তার, তার অনেক ভক্ত ছিল মিষ্টিভাষীর কারনে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে গোলাম সারোয়ার সাঈদী ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

জানা যায়, প্রখ্যাত এ আলেমের জানাজায় অংশ নিতে সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন জানাজা মাঠে আসতে শুরু করেন। এক পর্যায়ে মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পরে অনেকেই জায়গা না পেয়ে মাঠের আশপাশের এলাকায় অবস্থান করে জানাজায় অংশ নেন।

জানাজায় স্থানীয় রাজনীতিবিদদের পাশাপাশি বিশিষ্ট আলেমরাও অংশ নেন। জানাজা শেষে গোলাম সারোয়ার সাঈদীকে আড়াইবাড়ি মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.