গোবিন্দগঞ্জে ৬৫ বোতল ফেনসিডিল সহ ৪ নারী আটক

১৫

জহিরুল ইসলাম,শিবগঞ্জঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই আরিফুল, মোবারক, এএসআই মাসুদ, মমিনুল, সামাদ ও মুশফিকদের সমন্বয়ে ১০ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে একটি টিম নিয়মিত চেকিং এর সময় ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরসভাস্থ বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তল্লাশি করে৷

বাসযাত্রী আসামী (১) মোছাঃ আছছুরা (৩২), পিতা মৃত আজিজ, স্বামী সবুজ ইসলাম৷ (২) মোছাঃ হারেছা বেগম (৩৫) স্বামী রফিকুল৷ (৩) আমেনা (৩২) স্বামী এমদাদুল সর্বপূর্ব জগন্নাথপুর (শালমারা) থানা বিরামপুর জেলা দিনাজপুরদের শরীর তল্লাশি করে বিশেষ কায়দায় শরীরে লুকিয়ে রাখা ৪৩ বোতল ফেনসিডিল সহ আসামীদের কে আটক করে।

এদিকে পৃথক অরেকটি অভিযানে একই টিম রাত ০১.২০ ঘটিকার সময় নাবিল পরিবহনের আর একটি বাস তল্লাশি করে আসামী মোছাঃ মনি (২১) পিতা শহিদ সাং শান্তিনগর (চকপাড়া) থানা বিরামপুর জেলা দিনাজপুর এর শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৩ বোতল ফেনসিডিল সহ আসামী মনিকেও আটক করে।

উদ্ধার কৃর্ত ফেনসিডিলের মূল্য অনুঃ ৪৫ হাজার টাকা। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় দুটি মামলা রুজু হয়েছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.