গোপালগঞ্জে ৪ ডাকাত আটক

৯৪

শান্তনু রায়, উপজেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ গতকাল (৩১ মার্চ) রাত ১১ টার দিক গোপালগঞ্জ হরিদাসপুর বিদ্যুৎ কেন্দ্র হতে ১টি নোয়া গাড়ির সহ ৪ জনকে গোপালগঞ্জ সদর থানার ওসি জনাব মনিরুল ইসলামের নির্দেশ ক্রমে আটক করা হয়।

গতকাল রাত ৯:৩০ এর দিক সোনাকুড় মহাসড়ক থেকে পাথালিয়ার পাশে থাকা এক ব্যক্তি কে জিম্মি করে গাড়িতে উঠিয়ে নেওয়া হয়। ঐ ব্যক্তির বাইক,নগদ টাকা,বিকাশ থেকে টাকা সব কিছু লুটে নিয়ে ঐ ব্যক্তি কে চোখে মলম দিয়ে বিজয়পাশা এলাকায় একটি ফাঁকা জায়গায় ফেলে ডাকাত দলটি পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা ঐ ব্যক্তির পরিবাররা পুলিশকে জানায় বিষয়টি, অতঃপর ডাকাত দলটিকে ধরতে তৎপর হয়ে ওঠে পুলিশ।

কাল রাতেই পুলিশ অপারেশন চালায় গোপালগঞ্জ বেদগ্রাম থেকে ডাকাত দলটির গাড়ি ফলো করে পুলিশ সিগন্যাল দিলে, তারা সিগন্যাল না মেনে গোপিনাথপুর এর দিকে চলে যায়। গোপীনাথপুর পুলিশ সিগন্যালের ভয়ে তারা গাড়ি পিছু কেটে আবার বেদ গ্রামের দিকে চলে আসে, প্রায় ৩ঘন্টা অপারেশন চালানোর পর রাত রাত ১১টার দিকে গোপালগঞ্জ সদর থানার ওসি জনাব মনিরুল ইসলামের নির্দেশক্রমে হরিদাসপুর বিদ্যুৎ কেন্দ্র হতে ডাকাত দলটিকে আটক করা হয়।

পুলিশের তদন্তে আরো জানা যায় ডাকাত দলটি বিগত ৩মাস ধরে গোপালগঞ্জ, কোটালীপাড়া, মোল্লারহাট, টেকেরহাট রোড মহাসড়কের গাড়ি ছিনতাইসহ মানুষকে জিম্মি করে সব কিছু লুটে নেয় তারা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.