গোপালগঞ্জে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে বন্ধু মহল স্বেচ্ছাসেবী সংগঠন

৫৯১

শান্তনু রায়, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ

করোনা এই মহামারিতে গোপালগঞ্জ জেলায় অক্সিজেন সংকট দেখা দিলে ঘরে ঘরে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিতে কাজ শুরু করেছে ‘ গোপালগঞ্জ বন্ধু মহল’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন।

” যেখানেই মানবিক সমস্যা সেখানেই আমরা” এই শ্লোগানকে সামনে রেখে সোমবার (৫-জুলাই) গোপালগঞ্জ উদীচী কার্যালয়ের সামনে বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জেলার, অসহায়, দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীকে বিনামূল্যে অক্সিজেন সেবা দেয়াই সংগঠন টির মূল উদ্দেশ্য।

বন্ধু মহল সংগঠনের সদস্যরা জানান, প্রথম অবস্থায় ২২ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে কার্যক্রম শুরু করা হয়েছে। এর মধ্য জেলার চার উপজেলার ২ টি করে ৮টি অক্সিজেন সিলিন্ডার ও বাকি ১৪ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে গোপালগঞ্জ জেলা সদরসহ সদর উপজেলার সাধারণ মানুষকে সেবা দেয়া হবে।

তারা আরো বলেন, মানুষের দৌর গোড়ায় এ সেবা পৌঁছে দিতে প্রতিটি উপজেলায় টিম গঠন করা হয়েছে। করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীর মোবাইল ফোনে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছাতে হবে সিলিন্ডার।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত, ‘গোপালগঞ্জ বন্ধু মহল’-র সদস্য ও গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী টুটুল, গাজী তুশার আহম্মেদ বাঘা, শাহনাজ নাজনীন বাবলী, নার্গিস সুলতানা, গাজী আফসানুল ইসলাম রক্সি, মিজানুর রহমান মানিক, তানভির আহম্মেদ শৈকত, এম. আরমান খান জয়,সুজন সিকদার,দ্বীন ইসলাম মোল্যা জঈন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

83% LikesVS
17% Dislikes
Leave A Reply

Your email address will not be published.