গাজীপুরে মীর জাকির কমপ্লেক্সএ কামাল ব্রাদার্সে আগুন

৩৭

মো: আল-আমিন সরকার,ডেস্ক রিপোর্টঃ আজ সোমবার বিকাল 5 টায় মাগরিবের নামাজের পর পর প্রথম সন্ধ্যায় গাজীপুরের চন্দনা চৌরাস্তায়, জয়দেবপুর রোড সংলগ্ন, বরকত সরণী মীর জাকির কমপ্লেক্স, কামাল ব্রাদার্সে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পরপরই কামাল ব্রাদার্স দোকান এর মালিক সহ আশে পাশের লোকজন তা বুঝতে পারে। তাৎক্ষণিকভাবে দোকানের মালিক ও আশেপাশের লোকজন মিলে আগুন নেভানোর চেষ্টা করে। এবং সাথে সাথেই গাজীপুরের ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এবং স্থানীয় প্রশাসনকে ঘটনার খবর জানানো হয়। ঘটনার খবর পেয়ে গাজীপুর চৌরাস্তার স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন।

গাজীপুর জয়দেবপুর কামাল ব্রাদার্সে আগুন লাগার সাথে সাথে দোকানের মালিক সহ আশেপাশের লোকজন ও এলাকাবাসী মিলে সকলের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় স্থানীয় লোকজন সহ আশেপাশের লোকজন মিলে পার্শ্ববর্তী গার্মেন্টস ফ্যাক্টরি ওডেসা ফ্যাশন লিমিটেড সহ আশেপাশে প্রতিষ্ঠান থেকে পানি ও সিলিন্ডার নিয়ে এসে সকলের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয় লোকজনের আগুন নিয়ন্ত্রণে আন্তে প্রায় 20 থেকে 25 মিনিট সময় লাগে। এসময়ের মধ্যে দোকানের প্রায় এক-তৃতীয়াংশ পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে আনার সাথে সাথেই ঘটনাস্থলে স্থানীয় ফায়ার সার্ভিস ও প্রশাসন এসে উপস্থিত হয়। পরে ফায়ার সার্ভিস আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে নিয়ে আসে এবং প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধারণা করা হচ্ছে ইলেকট্রিক সূত্র থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কামাল ব্রাদার্সের মালিক ও ঘটনাস্থলের স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায় প্রথমত দোকানের আইপিএস থেকে ইলেকট্রিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগার এ ঘটনা ঘটে। এবং পরবর্তীতে স্থানীয় প্রশাসন ও ফায়ার-সার্ভিস এসে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এসময় দোকানের পুড়ে যাওয়া অংশের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় তিন লক্ষ টাকার ও বেশি বলে ধারণা করা হচ্ছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.