গাজীপুরের জনমানুষের এসপি সামসুনাহারের পরিবর্তে নতুন এসপি কাজী আশরাফুল আজীম

১০

মোঃহাসান ইমাম,টঙ্গী প্রতিনিধিঃ নারীরা যে বর্তমানে পুরুষের পাশাপাশি সকল ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তারই উজ্জল দৃষ্টান্ত এসপি শামসুন্নাহার। অদম্য ইচ্ছাশক্তি ও এগিয়ে যাওয়ার প্রেরণাকে বুকে ধারণ করে সফলতার শীর্ষে যে পৌছানো যায় তারই এক বর্তমান প্রতিচ্ছবি এসপি শামসুন্নাহার।

দেশের বহুল আলোচিত ও শিল্পনগরী হিসেবে পরিচিত গাজীপুর জেলা। বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও ঐতিহ্যের বাহন হিসেবে গাজীপুরের ব্যপকতা সর্বত্র। তাই এ জেলার আলোচিত বিষয় নিয়ে দেশবাসীর মনে সবসময় বাড়তি কৌতুহল কাজ করে।

কথায় বলে ভালো মানুষ পৃথিবীতে এখনো আছে। ওইসব ভাল মানুষগুলো যেকোনে পরিস্থিতিতে তারা সফলতার ছাপ রেখে যায়। আমাদের সমাজ ব্যবস্থায়পনায় পুলিশি নির্যাতন যেখানে নেতিবাচক ধারনা-মন্তব্যের সীমা নেই। থানা পুলিশের কর্মকান্ডে আমজনতার সন্তোষ প্রকাশ ইতিবাচক প্রশংসা শোনার বিষয়টিও সত্যি বিরল। হঠাৎ করে একজন পুলিশ সুপারের প্রশংসা? এত পুলিশ প্রীতি? এ প্রশ্নটাও স্বাভাবিক।

তিনি গাজীপুরে যোগ দিয়েই পাল্টিয়ে দিয়েছেন এখানকার সমাজ ব্যবস্থা। গাজীপুরের সাধারণ মানুষের মুখে হাসি-খুশি, আস্তা ও বিশ্বাস ফিরিয়ে এসেছে। আমজনতার মনে অনেক চাপা রাখা কথাটি সহজভাবে বলতে গেলে সত্যিকার অর্থে গাজীপুরে পুলিশের প্রতি গতকয়েক বছরে আস্থা ও বিশ্বাস সংকট সৃষ্টি হয়েছে।

তিনি গাজীপুর সকল আবাসিক হোটেল দেহব্যবসা বন্ধ করে গাজীপুর বাসির হারানো সম্মান ফিরিয়ে দিয়েছিলেন। ভেঙে দিয়েছেন দেহব্যবসার দালাল সিন্ডিকেট। অতিঅল্প সময়ে এমন মহতি কাজ করে গাজীপুর বাসির হৃদয়ে জায়গা করে নিয়েছেন নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার চৌধুরী। সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে পুলিশ সুপার শামসুন্নাহার প্রায় সময় বলতেন, কোনো পুলিশের সদস্য অন্যায় করলে তাকে ছাড় দেয়া হবে না। তার এমন মানবতার ভূমিকা রাখায় মুগ্ধ ছিল গাজীপুরের সাধারণ মানুষ।

তার পরিবর্তে গাজীপুরের নতুন এসপি হিসেবে আসবেন কাজী আশরাফুল আজীম।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.