গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী আটক

২৪

ডেস্ক রিপোর্ট পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ১০ ফুট ও ১১ ফুট উচ্চতার দুটি গাঁজা গাছ সহ সাইদ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করেছে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ডাংগাপাড়া এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার আব্দুল সামাদের ছেলে।
তেতুঁলিয়া মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, সাঈদ তার নিজ বাড়ির আঙিনায় শিম গাছের মাঁচা তৈরী করে তার নিচে বেশ কিছুদিন ধরে গাঁজার চাষ করে বিক্রি করে আসছিলেন। মাঁচার জন্য দূর থেকে গাছের অবস্থান বোঝা যাচ্ছিলনা। এ সুযোগ কে কাজে লাগিয়ে সে বেশ কিছুদিন ধরে বাসায় বসে গাঁজার ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এসময় ১০ ও ১১ ফুট উচ্চতার দুটি গাঁজা গাছ সহ সাইদকে আটক করা হয়।

তেতুঁলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ডাংগাপাড়া গ্রামের এক সাঈদ নামে একস ব্যাক্তির বাড়িতে গাঁজার চাষ হচ্ছে। এমন খবরের ভিত্তিতে তেতুঁলিয়া মডেল থানার এস আই ইয়াকুব ও এ এস আই তাহমিদুল নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। মঙ্গলবার সকালে তার নিজ বাড়ি থেকে দুটি গাঁজা গাছ সহ তাকে আটক করা হয়। এ বিষয়ে থানায় ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যেমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.