কোনো বয়ফ্রেন্ড নেই আমার

১৮

বিনোদন ডেস্কঃ
গত বছরের শেষ দিকে ‘ব্ল্যাক লাইট’ ছবিতে অভিনয় করেছি। দারুণ অভিজ্ঞতা ছিল। কক্সবাজারে শুটিং করেছি। জানুয়ারি মাসে দুটি ছবির শিডিউল রাখা ছিল। কিন্তু শুটিং হয়নি। তাই এ মাসে মডেলিংয়ে ব্যস্ত ছিলাম। আগামী মাস থেকে ওয়েব সিরিজের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। এখন থেকে নিয়মিত কাজ করব।
যেকোনো শিল্পীকে এভাবে ছোট করা ঠিক না। কারণ, একজন শিল্পী যখন শুটিংয়ের জন্য শিডিউল দেন, তখন তিনি ছবির চরিত্রের জন্যও মানসিকভাবে প্রস্তুতি নিয়ে রাখেন। পেশাদারি জায়গা থেকে কাউকে ঝুলিয়ে না রাখা উচিত না।
আমাদের এখানে পেশাদারির অভাব আছে। যাঁরা মহরত করে কিংবা কাউকে অভিনয়ের জন্য চূড়ান্ত করে ছবি থেকে বাদ দিয়ে দেন, তাঁরা প্রতারক। তাঁরা চলচ্চিত্রের সঙ্গে ধোঁকাবাজি করেন।
আমি দেখতে সুন্দর, কিন্তু অন্য কিছুই পারি না। অভিনয় নাকি আমাকে দিয়ে হবে না। শুধু লম্বা হয়েছি, মাথায় কিছুই নেই। এগুলো দীর্ঘদিন ধরে শুনতে হয়েছে। ছবি মুক্তির পরে কেউ আর কিছু বলেনি।
পোশাক নিয়ে কে কী বলল, এগুলো মাথায় নিই না। আমি মনে করি, আমার পছন্দ অনুযায়ী পোশাক পরার স্বাধীনতা আছে। আমি যাতে কমফোর্ট ফিল করি, আমাকে যা ভালো লাগবে, সেটাই আমি পরি।
বিয়ের কোনো চাপ নেই। এই বছর ফ্রি থাকব। ২০২২ সাল থেকে পরিবার থেকে বিয়ের চাপ আসতে পারে।আমার সে রকম কোনো বয়ফ্রেন্ড নেই। এ বিষয়ে আমি কোথাও কিছু বলতে চাই না। আগামী মাস থেকে নিয়মিত কাজ শুরু হচ্ছে। কাজ নিয়েই এ বছর ব্যস্ত থাকতে চাই।
আমার সুন্দর ছেলের দরকার নেই। তবে ভেতরের সৌন্দর্যটা চাই। সেই মানুষের মন, মানসিকতা, ব্যবহার, আচার-আচরণ সুন্দর হতে হবে। আমি পণ্য হতে চাই না। যদিও এত হিসাব-নিকাশ করেও বিয়ে করা সম্ভব কি না, জানি না। কপালে যা আছে, সেটাই হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.