কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

১০৬

ডেস্ক রিপোর্ট : আজ বাদ মাগরিব গৌরীপুর উপজেলায় গুজিখা কেরামতিয়া জামে মসজিদে, কেন্দ্রীয় আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষিবিদ ইনস্টিটিউশনের সাবেক সভাপতি ও মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহম্মেদ এমপি, ময়মনসিংহ-৩। ময়মনসিংহ জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড: সামিউল আলম লিটন , গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডঃ হেলাল উদ্দিন আহম্মেদ, সাবেক সভাপতি এডভোকেট আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, নুরুল ইসলাম নুরু ,অধ্যক্ষ ফরিদুল ইসলাম ফরিদ ,মুজিবুর রহমান, সাদেকুর রহমান সেলিম, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি মো: সোহেল রানা, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীন, তাতীলীগের যুগ্ন সাঃসম্পাদক সম্পাদক মো: নাজমুল হাসান ডালেছ, মুজিবুর রহমান শেখ, এরশাদ হোসেন শহিদুল ইসলাম এছাড়াও আরো অনেকই উপস্থিত ছিলেন। গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতাকর্মীগণ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

উক্ত দোয়া মাহফিলে সকলেই কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রোগমুক্তি কামনা করেন। তাছারাও করোনার হাত থেকে বাংলাদেশের অতি দ্রুত মুক্তি কামনাও করা হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.