কি প্রস্তাব পেয়ে ভয়ে ছিলেন লিজা

১৪

বিনোদন ডেস্কঃ
সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। সংগীত নিয়েই যত ধ্যান ধারণা। করোনাকালে সব কিছু থমকে গেলেও প্রাণ ফিরে পেতে শুরু করছে সবই। এরই মধ্যে নতুন গানের পাশাপাশি মঞ্চ মাতাতে শুরু করছেন এই সংগীতশিল্পী। সম্প্রতি তার গাওয়া গান ‘দুটি মন আর নেই দুজনার’ গানটি ইউটিউবে ২ কোটি ভিউ অতিক্রম করেছে। চিত্রা সিংয়ের এ গানটি দ্বিতীয়বার গেয়েছেন লিজা।

শুরুতে চিত্রা সিংয়ের সেই গানটির কথা জানতে চাইঃ
দুটি মন আর নেই দুজনার গানটির কণ্ঠশিল্পী চিত্রা সিং। এটি নতুন করে গাওয়ার প্রস্তাব দেয়া হয় আমাকে। প্রস্তাব পেয়ে বেশ ভয়ে ছিলাম। তবে আমি অনেক প্র্যাকটিস করেছি, বার বার চেষ্টা করেছি। তারপর গানটি তুলেছি,রেকর্ড করেছি। এতটা সাড়া পাবো ভাবিনি।
করোনার কারণে কয়েক মাস গান থেকে দূরে ছিলাম। তবে এখন বেশ ব্যস্ত সময় পার করছি। সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কার মঞ্চে সংগীত পরিবেশন করেছি। অবশ্য এর আগে বরিশালের একটি কনসার্টে গেয়েছি।অনেক দিন তো হলো স্টেজ তেমন আয়োজন হয়নি। করোনার কারণে আমি নিজে থেকেও দূরে ছিলাম অনেকটা সময়। তবে এখন টুকটাক কাজ করছি। তবে সচেতন থেকে শোগুলো করার চেষ্টা করছি। যেসব আয়োজকরা নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারছে তাদের শোই করছি এখন। তবে এখনও শো এর আয়োজন অনেক কম। অবস্থা ঠিক হতে সময় লাগবে।
নতুন গান আসছেঃ দুটি মন আর নেই দুজনার গানটি ছাড়াও পার্থ দাদার সংগীতায়োজনে আরেকটি গান করেছি। শওকত আলী ইমন ভাইয়ের সুরেও একটি গান করেছি। তাছাড়া কয়েকটি গান তৈরি হয়ে আছে। সেগুলো প্রকাশ হবে নির্দিষ্ট সময় পর পর।

প্রেম করছেন,বিয়ে হচ্ছে কবেঃ সম্পর্কে আছি এটা ঠিক। তবে বিয়ের ক্ষেত্রে আরো সময় নিতে চাই। গানে ব্যস্ত আছি।যখন সময় হবে তখনই বিয়েটা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.