কলাপাড়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীকে হত্যা চেষ্টার মামলায় ছাত্রলীগে সভাপতি কারাগারে

২২

কাজী মোঃ রাইসুল ইসলাম,কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহ্মেদ মাসুম’র সমর্থক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২২) কে হত্যা চেষ্টার মামলায়, শহর ছাত্রলীগ সভাপতি সহ দু’জনকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। রবিবার (৭ফেব্রুয়ারি) বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক মোঃ কামাল হোসেনে’র আদালতে কলাপাড়া শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী ছাত্রলীগ নেতা আলিফ মাহমুদ রুদ্র স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করার পর বিজ্ঞ আদালত শুনানি শেষে নামঞ্জুর করে।

এর আগে 27 জানুয়ারি বুধবার বিকেলে দীপ্তি’র মা মোসাঃ সেলিনা বেগম বাদী হয়ে শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা ৮/১০ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৬ জানুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে শহরের মনোহরপট্টি তিন রাস্তার মোড়ে আসাদুজ্জামান শুভ ও তার সহযোগী আলিফ মাহমুদ রুদ্র সহ অজ্ঞাত নামা আরো ৮/১০ জন ধারালো অস্ত্র দ্বারা দীপ্তকে হত্যার চেষ্টা করে। আসামীদের ধারালো অস্ত্রের আঘাত থেকে রক্ষার চেষ্টা করায় উক্ত আঘাত দীপ্তি’র বাম হাতের কনুইর উপরিভাগে ও নীচের অংশে পড়ে মাংস, রগ ও হারকাটা গুরুতর জখম হয়।

এছাড়া মাথার পেছনের অংশে ও বাহুর নিচে গুরুদুয়ার কাটাও হাড়ভাঙ্গা জখম হয়। ঘটনার পর আশংকাজনক অবস্তায় দীপ্তকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শে.বা.চি.ম. হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে দীপ্তিকে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.