কলমাকান্দা ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি

১০

মুরসালিন,কলমাকান্দা,নেত্রকোনাঃ কলমাকান্দা ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগ, কলমাকান্দা বড়খাপন বিশারা উদপপুর বাজার প্রাঙ্গণে ৭ই জানুয়ারি রোজ: বৃহস্পতিবার সকাল ১০:০০ ঘটিকা হইতে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়ে আয়োজন করা হয়।

আয়োজনে উপস্থিত ছিলেন উদপুর কিন্ডার গার্ডেন স্কুল প্রতিষ্ঠাতা ও পুটকিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন কলমাকান্দা ডায়াগনষ্টিক সেন্টারের ডাক্তার মোছাঃ আরিফা আক্তার, উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত সদস্য ও নিয়মিত ডোনার মোছাঃ নিলুপা আক্তার আরো উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন ও মডারেটর শ্রিঃ সুশ্রিত চন্দ্র চক্রবর্তী, উপস্থিত ছিলেন সংগঠনের মডারেটর মোঃ আনোয়ার হোসেন জয় সহ উক্ত সংগঠনের নিয়মিত ডোনার ও সম্মানিত সদস্যরা। জিহাদুল ইসলাম শুভ এবং মোঃ এজহারুল ইসলাম।

আমাদের দৈনিক সাহসী কণ্ঠকে জানান, আমাদের এই সংগঠন হচ্ছে একটি অরাজনৈতিক সংগঠন এটা আমরা শুরু করেছি ১৮ ই মে ২০২০ তারিখ। আমরা আমাদের সংগঠন থেকে এই পযর্ন্ত ৯০০+ রুগীকে ব্লাড ম‍্যানেজ করে দিতে পেরেছি।

তারা বলেন উক্ত সংগঠনের উদ্যোগ ২য় বারের মতো ফ্রি ব্লাড গ্রুপের আয়োজন করা হয়েছে। আমরা সকাল ১০:০০ ঘটিকা হইতে এই পযর্ন্ত ১৫০+ মানুষ ব্লাড গ্রুপ পরিক্ষা করতে পারি। আমাদের হাতে এখনো অনেক মেডিসিন আছে আমরা আরো অনেক ব্লাড পরিক্ষা করতে পারব এবং এইভাবে আজকে বিকেল ০৫:০০ ঘটাকা পযর্ন্ত আমাদের কার্যক্রম চালিয়ে যাব ইনশাআল্লাহ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.