করোনা যোদ্ধা সংগঠন,স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা’র মতবিনিময় সভা

৩২

স্টাফ রিপোর্টার,ঝালকাঠিঃ ঝালকাঠি পৌর এলাকার ৩নং ওয়ার্ডের কতিপয় মানবিক যুবক মানবিক দ্বায়বদ্বতা তাগিদে ২০১৬ সালে “আলোকিত যুব সমাজ আলোকিত জাতি” স্লোগানকে সামনে রেখে মানবতা,শিক্ষা, ও সেবা এই তিন মূল মন্ত্রে দীক্ষিত হয়ে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss তৈরী করে। প্রতিষ্ঠা কালিন সময় হতেই একের পর এক সমাজসেবা মূলক কর্মকান্ডে এগিয়ে যায় এই সংগঠন টি,উল্লেখযোগ্য বাবু ও হিয়া চিকিৎসার ফান্ড কালেকশন,এতিম অসহায় শিশুদের প্রতি বছর, শিক্ষা উপকরন সহ ঈদের পোষাক বিতরন, এবং করোনাকালিন সময়ে বিনামূল্যে মাক্স ও বিভিন্ন মসজিদের ওযু খানায় সাবান দেয়া সহ ৫ টাকায় কেনাকাটা শিরোনামে ৫২৫ পরিবারের মাঝে ১৫টি পন্যের খাদ্য সহায়তা দিয়ে, ঝালকাঠি তে ব্যাপক সাড়া ফেলে,করোনায় সম্মুখ সাড়ির যোদ্বা হিসেবে খেতাব অর্জন করেন।

২১/১১/২০ইং তারিখ সন্ধ্যা ৬টায় সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব সুলতান হোসেন খান এর নিজ বাসভবনের মিলনায়তনে, রিয়াজ খানের সভাপতিত্বে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন টির প্রধান উপদেষ্টা
নীরব দানবীর খ্যাত সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব সুলতান হোসেন খান।

উক্ত সভায় বক্তব্য রাখেন,উক্ত সংগঠনের সাধারন সম্পাদক সুমন সমাদ্দার সহ জামাল মাঝী, নজরুল ইসলাম, রানা,জাহাঙ্গীর, আল আমিন,সহ আরো অনেকে
বক্তারা তাদের বক্তব্যে সংগঠন এর সামাজিক ও মানবিক কাজের বিবরনী তুলে ধরেন এবং আগামীতে যেসব কার্যক্রম পরিচালনা করবে সম্মানিত উপদেস্টা মহোদয় এর তার দিক নির্দেশনা অনুযায়ী কাজ করার জন্য প্রতীজ্ঞা করেন।
এসময়ে সুলতান খান বলেন মানবিক সংগঠন এগিয়ে যাবে নিঃস্বার্থ ভাবে, আমি সব সময়ে মানবতার পাশে ছিলাম, আছি,থাকব,সমাজের দুঃস্থ অসহায় মানুষের জন্য কাজ করার আত্মতুষ্টির ব্যাপার, এছাড়াও তিনি কিছু দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

সভাপতি এইচ এম রিয়াজ খান বলেন,সুলতান হোসেন খান নিরব মানুষের জন্য কাজ করেন, এবং তিনি এসব প্রশ্নে প্রচার বিমূখ, সে আমাদের সকল কাজে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে, সর্বশেষ মিস্টি মুখ করানোর মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.